Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ময়মনসিংহে গণধর্ষণ করে কিশোরী হত্যার মূল আসামী ডিবি’র অভিযানে শহিদুল গ্রেফতার

আপডেটঃ 6:40 pm | October 31, 2018

এম এ আজিজ, ময়মনসিংহ ব্যুরো ॥

ময়মনসিংহের ধোবাউড়ায় অপহরণ করে গণধর্ষণশেষে কিশোরী হত্যাকান্ডের মূলহোতা শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডের ৫দিন পর তাকে জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বুধবার রাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শহিদুল পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বিকার করেছে।
গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, গত ২৫ অক্টোবর ধোবাউড়া এলাকার তানজিলা নামের ৪র্থ শ্রেণী পড়ুয়া কিশোরীকে একদল দুর্বৃত্ত অপহণ করে পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে হত্যা করে জয়রামপুর গ্রামের একটি ধানক্ষেতে ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের নানা আঃ হেকিম ধোবাউড়া থানায় মামলা নং ৬ তাং ২৬/১০/১৮ দায়ের করে। অপহরণশেষে গণধর্ষণ ও হত্যার চাঞ্চল্যকর ঘটনায় ঘাতকচক্রকে গ্রেফতারে ধোবাউড়া থানা পুলিশের পাশাপাশি ডিবি পুলিশকে নির্দেশ দেয় পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। ডিবির ওসি আরো জানান, পুলিশ সুপারের নির্দেশে এসআই আজিজুল হকসহ অন্যান্যদের নিয়ে তিনি ঘাতকচক্রকে গ্রেফতারে তথ্য প্রযুক্তির সহায়তায় তিনি নেত্রকোণা ও জামালপুরে একাধিক অভিযান পরিচালনা করেন। বুধবার রাতে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ এলাকা থেকে এ মর্মান্তিক ঘটনার মূলহোতো শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শহিদুল ধোবাউড়া উপজেলার গাছুয়াপাড়া গ্রামের চান মিয়ার ছেলে। ওসি শাহ কামাল বলেন, গ্রেফতারকৃত শহিদুল পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বিকার করেছে।

Print Friendly, PDF & Email