Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

জামালপুরে দম্পতিকে তুলে নেওয়ার অভিযোগ

আপডেটঃ 6:09 pm | November 06, 2018

বাহাদুর ডেস্ক

আইন-শৃঙ্খলা বাহিনী পরিচয়ে জামালপুরের মেলান্দহ উপজেলায় এক দম্পত্তিকে বাড়ি থেকে মাইক্রোবাসে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার সন্ধ্যায় চরবানি পাকুরিয়া ইউনিয়নের মধ্যচর গ্রামে এ ঘটনা ঘটে। তবে আইন-শৃঙ্খলা বাহিনী বলছে, তারা এ ব্যাপারে কিছুই জানে না। ওই দম্পত্তি হলেন মো. তুহিন সরকার (২০) ও তার স্ত্রী নাসরিন আক্তার (১৮)। এই প্রতিবেদন লেখার সময় গতকাল রাত ৮টা পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। এ নিয়ে চরম উৎকণ্ঠায় রয়েছেন নিখোঁজ দম্পত্তির পরিবারের সদস্যরা।

পরিবারের সদস্য ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে হঠাৎ সাদা পোশাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে ১৫ থেকে ২০ জনের একটি দল ওই বাড়িতে ঢোকে। তাঁদের মধ্যে কয়েকজন নারীও ছিলেন। বাড়ির লোকজন কোনো কিছু বুঝে ওঠার আগেই তুহিন সরকার ও তার স্ত্রী নাসরিন আক্তারকে একটি মাইক্রোবাসে তুলে নেয় তারা। তারপর মাইক্রোবাসটি জেলা সদরের দিকে চলে যায়। এর পর থেকে পরিবারের লোকজন থানা, ডিবি ও র‌্যাব থেকে শুরু করে আইন-শৃঙ্খলা বাহিনীর সব দপ্তরে খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পাননি।

নিখোঁজ তুহিন সরকারের বাবা মফিজ সরকার বলেন, যারা তুলে নিয়েছে, তাদের কাছে অস্ত্র ও হাতকড়া ছিল। কিন্তু পুলিশ-র‌্যাবসহ সবাই বলছে তারা তার ছেলে ও ছেলের বউকে তুলে নেয়নি।

মেলান্দহ থানার ওসি গাজী মো. সাখাওয়াত হোসেন বলেন, ওই থানার কোনো পুলিশ সেখানে যায়নি। এ ব্যাপারে তারা কিছুই জানেন না। নিখোঁজ পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ করা হয়নি। ওই ইউনিয়নের সোহেল মেম্বার থানায় ফোন করে বিষয়টি শুধু অবহিত করেছেন। বিষয়টি নিয়ে আমরাও ধোঁয়াশার মধ্যে আছি। ওসি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর অন্য কোনো সংস্থা তাদের আটক করলেও লোকাল থানাকে তা অবহিত করতে হবে।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন বলেন, সাংবাদিক ও লোকমুখে বিষয়টি শুনেছি। এ ব্যাপারে খোঁজ-খবর নিচ্ছি।

Print Friendly, PDF & Email