Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

কাদের খানের মৃত্যুর গুজব উড়িয়ে দিলেন ছেলে

আপডেটঃ 2:26 pm | December 31, 2018

বাহাদুর ডেস্ক :

অসুস্থ হয়ে কানাডার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলিউড অভিনেতা কাদের খান। অনেকটা সুস্থ হয়ে উঠছেন তিনি। ঠিক এই সময়েই তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লো সামাজিক যোগাযোগ মাধ্যমে। অথচ কানাডায় দিব্যি চিকিৎসা নিচ্ছিলেন বলিউডের এ বর্ষিয়ান অভিনেতা।

তার মৃত্যুর গুজব উড়িয়ে দিয়েছেন তার ছেলে। সংবাদ সংস্থা পিটিআইকে রবিবার রাতে তিনি বলেন, সব মিথ্যা, গুজব, আমার বাবা হাসপাতালে রয়েছেন। তিনি এখন চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং আগের চেয়ে অনেক ভালো আছেন।স্পেশ্যাল ভেন্টিলেশন থেকে তাকে রেগুলার ভেন্টিলেটরে স্থানান্তরিত করা হয়েছে।

রবিবার হঠাৎ অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে এটা যে নিতান্তই গুজব তা স্পষ্ট করলেন তার ছেলে। নিউমোনিয়ায় ভুগছেন কাদের খান। হঠাৎ শ্বাসকষ্ট শুরু হওয়ায় গত সপ্তাহে আশঙ্কাজনক অবস্থায় কানাডার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

দীর্ঘদিনের সহ-অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে শুক্রবার টুইট করেন মেগাস্টার অমিতাভ বচ্চন। তিনি লেখেন, কাদের খান এক অনবদ্য প্রতিভা। হাসপাতালে চিকিৎসাধীন তিনি। তার দ্রুত আরোগ্য কামনা করছি।

বেশ কয়েকবছর আগে অভিনয় জগত থেকে ছুটি নিয়েছেন কাদের খান। তারপরই দেশ ছেড়ে কানাডায় চলে যান অভিনেতা। ছেলে সরফরাজ ও পুত্রবধূ সহিস্তার সাথে আপাতত কানাডায় রয়েছেন কাদের খান। ২০১৭ সালে একবার অসুস্থ হয়ে পড়েন। ওই সময় থেকেই হাঁটতে চলতে গেলে অসুবিধার মধ্যে পড়তে হয়। শুধু তাই নয়, তারপর থেকে কারও সহযোগিতা ছাড়া তিনি হাঁটাচলা করতে পারেন না।

Print Friendly, PDF & Email