Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা

আপডেটঃ 9:34 pm | December 31, 2018

নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ী হয়ে টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হতে যাওয়া আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।
সোমবার (৩১ ডিসেম্বর) সকালে গণভবনে তারা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
গতকাল রবিবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে আওয়ামী লীগ।
প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রাজনৈতিক ব্যক্তিবর্গ, সচিব, সামরিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তা, প্রধানমন্ত্রী কার্যালয়ের কর্মকর্তা, পুলিশ, বিজিবি ও র‌্যাবের কর্মকর্তারা।

সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দীলিপ বড়ুয়া, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, প্রধানমন্ত্রীর জ্বালানি বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-এলাহী চৌধুরী, তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বেসরকারি খাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব নজিবুর রহমান, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, বিমানবাহিনী প্রধান এয়ার মার্শাল মসিহুজ্জামান সেরনিবায়াত, নৌবাহিনীর প্রধান রিয়ার এডমিরাল নিজামউদ্দিন প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এছাড়াও প্রধানমন্ত্রীর সামরিক সচিব মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, পুলিশের পক্ষ থেকে আইজিপি মোহাম্মদ জাভেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে নজরুল ইসলাম মজুমদার শুভেচ্ছা জানান।
শুভেচ্ছা জানানো শেষে গণভবনে আগত অতিথিদের উদ্দেশে বক্তব্য দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘বিজয়ের মাস ডিসেম্বরে এটা আরেকটি বড় বিজয়। ক্ষমতা আমার কাছে ব্যক্তিগত কিছু নয়, বরং ক্ষমতা হলো দেশ ও জাতির জন্য বড় একটি দায়িত্ব পালন করা।’ শেখ হাসিনা বলেন, ‘আমি মনে করি, আমাদের পুনর্নির্বাচিত করে জনগণ তাদের সেবা করা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো পূরণ করার সুযোগ করে দিয়েছে।’

Print Friendly, PDF & Email