Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ১২ জুয়ারি ও মাদক ব্যবসায়ীসহ ১৫জন গ্রেফতার ॥ মাদক উদ্ধার

আপডেটঃ 4:16 pm | January 26, 2019

এম এ আজিজ, ময়মনসিংহ ব্যুরো ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ১২ জুয়ারি ও মাদক ব্যবসায়ীসহ ১৫জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে জুয়াড় সামগ্রী, নগদ টাকা, ২১ পিচ ইয়াবা ও আধাকেজি গাজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো রমজান আলী ফকির, শফিকুল ইসলাম, স্বপন মিয়া, আঃ ছাত্তার, শাখাওয়াত হোসেন, সারোয়ার, আঃ হাই, রফিকুল ইসলাম, মোখলেছ, শফিকুল ইসলাম, আজিজুল হক, আক্রাম হোসেন, হাতেম খা ওরফে জাহাঙ্গীর, আয়াতউল্লাহ ও রোমান মিয়া। তাদেরকে পৃথক মামলায় বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদক ও জুয়া বন্ধে পুলিশ জিরো টলারেন্সনীতিতে কাজ করছে। পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ী ও জুয়ারিদের গ্রেফতার করতে নিয়মিত াভিযান করছে। বুধবার তার (ওসি শাহ কামাল আকন্দ) নির্দেশে ডিবির এসআই আনোয়ার হোসেন, এসআই নাজিম উদ্দিন, এসআই হাবিবুর রহমান, এএসআই প্রদীপ চন্দ্র দাস ও এএসআই আব্দুল মজিদ ফুলপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ফুলপুরের পাড় তলার জুয়াড় আসর থেকে জুয়াড়ি রমজান আলী ফকির, শফিকুল ইসলাম, স্বপন মিয়া, আঃ ছাত্তার, শাখাওয়াত হোসেন, সারোয়ার, আঃ হাই, রফিকুল ইসলাম, মোখলেছ, শফিকুল ইসলাম, আজিজুল হক, আক্রাম হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারকালে তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও নগদ বেশ কিছু টাকা উদ্ধার করা হয়। অপর দিকে এসআই মাসুদ জামালী গৌরীপুরের বাহাদুরপুর পশ্চিম পাড়া থেকে ২১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হাতেম খাঁ ওরফে জাহাঙ্গীর এবং এসআই পরিমল চন্দ্র সরকার ঈশ্বরগঞ্জের দত্তপাড়া আধাকেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী রোমান মিয়াকে গ্রেফতার করে। ওসি শাহ কামাল আরো জানান, তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email