Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

ভালোবাসা দিবসে ক্যাটরিনাকে বিয়ে করছেন সালমান!

আপডেটঃ 11:35 am | February 14, 2019

বাহাদুর ডেস্ক :

আজ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। আর এদিন সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান! অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি যে, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর আজ বিয়ে করবেন। তাও আবার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে! তবে সেটা বাস্তবে নয়, ক্যামেরা সামনে।

ভারতীয় গণমাধ্যম বলছে, ভালোবাসা দিবস উপলক্ষে বিশ্বের প্রায় সব যুগল তাদের সঙ্গীর সঙ্গে সুখকর সময় কাটানোর পরিকল্পনা সেরেছেন। বলিউড যুগলরাও পিছিয়ে নেই। ভালোবাসার মানুষটির সঙ্গে প্রেমময় উদযাপন আর রোমান্সের জন্য বলিউডও প্রস্তুত। যারা সিঙ্গেল, তাদেরও নিশ্চয়ই পরিকল্পনা আছে। যেমন সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ তাদের ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন।
খবরে প্রকাশ, ভালোবাসা দিবসে সালমান ও ক্যাটরিনা একটি দৃশ্যের শুটিংয়ের জন্য একত্র হবেন। বলতে পারেন ভালোবাসা দিবসটা একসঙ্গেই কাটিয়ে দেবেন সাবেক এই প্রেমিক-প্রেমিকা। আশ্চর্যের বিষয় হলো ভারত ছবির সালমান ও ক্যাটরিনার বিয়ের দৃশ্যের কিছু শুটও হবে এদিন।

//টি.কে//নাইন//

Print Friendly, PDF & Email