Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

সাংবাদিক মজিবুর রহমান ব্রেইন স্ট্রোক করে ঢাকায় হাসপাতালে

আপডেটঃ 12:13 pm | February 14, 2019

আরিফ আহমেদ, গৌরীপুর প্রতিনিধি॥
ময়মনসিংহ গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি ও আজকের বাংলাদেশ পত্রিকার গৌরীপুর প্রতিনিধি মজিবুর রহমান সোমবার (১১ ফেব্র“য়ারি) রাত আনুমানিক ৯টায় ভালুকাস্থ নিজ বাসায় স্ট্রোক করেছেন। রাত ১১টায় প্রথমে তাকে গৌরীপুর উপজেলা কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। অবস্থার উন্নতি না হওয়ায় ১২ ফেব্র“য়ারি (মঙ্গলবার) সকাল ১০টায় তাকে ঢাকা শেে
মজিবুর রহমানের শ্যালক আবুল খায়ের জানান রবাংলা নগর নিউরোলজি ন্যাশনাল সাইন্স মেডিকেল ইনস্টিটিউটে রেফার করেন চিকিৎসক। তার উচ্চ রক্তচাপ রয়েছে। এছাড়াও সাম্প্রতিক সময়ে জঙ্গি পরিচয়ে কুরিয়ারে পাঠানো একটি চিঠির হুমকির কারণেও তিনি মানসিক চাপে ছিলেন। এ ব্যাপারে গৌরীপুর থানায় গত ০৫ ফেব্র“য়ারি একটি সাধারণ ডায়রি করেছেন। তার নিরাপত্তার স্বার্থে বিষয়টি গোপন রাখা হয়।, তার অবস্থা আশংকাজনক। মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক শেরেবাংলা নগর নিউরোলজি ন্যাশনাল সাইন্স মেডিকেল ইনস্টিটিউটে রেফার করেছেন।
তার স্ত্রী লতা মুজিব সকলের কাছে স্বামীর সুস্থ্যতার জন্য দোয়া প্রার্থনা করেন।
উল্লেখ্য, সাংবাদিক মজিবুর রহমান দুই সন্তানের জনক। সম্প্রতি বড় মেয়ের বিয়ে দিয়েছেন। ছেলে ময়মনসিংহ নটরডেম কলেজে একাদশ শ্রেণিতে অধ্যয়নরত। ছেলের লেখাপড়ার সুবিধার্থে তার পরিবার ময়মনসিংহে অবস্থান করেন। স্ট্রোকের সময় তিনি বাসায় একা ছিলেন। দীর্ঘ ২১ বছর তিনি সৌদি আরবে প্রবাস জীবন কাটিয়ে ২০১০ সালে দেশে ফিরে আসেন।

//টি.কে/নাইন//

Print Friendly, PDF & Email