Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

হালুয়াঘাটে মাহমুদুল হক সায়েম পেলেন আ.লীগের মনোনয়ন

আপডেটঃ 4:34 pm | March 02, 2019

বাহাদুর ডেস্ক :

চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত নামের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় মনোনীত প্রার্থীদের নামের তালিকা চূড়ান্ত করা হয়। রাতে আ. লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থী তালিকার বিষয়টি জানানো হয়।

এদিকে হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগ থেকে তৃণমূলের ভোটে জয়ী উপজেলা আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহমুদুল হক সায়েমকে দলীয় মনোনয়ন দেওয়ায় উচ্ছাসিত তৃণমূলের নেতাকর্মীরা।

তৃণমূলের উপর আস্থা ও বিশ্বাস রেখে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়েছেন তাকে স্বাগত জানিয়েছেন নেতাকর্মীরা। হালুয়াঘাট উপজেলায় দল মত নির্বিশেষে সকলের কাছে জনপ্রিয় মাহমুদুল হক সায়েম আগামী উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন দলের অনেক নেতা।

মাহমুদুল হক সায়েম বর্তমানে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে ২০০৯ সালে প্রথম বারের মতো উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে প্রথমবারের মতো নির্বাচন করেন। পরে ২০১৪ সালে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হলেও দলীয় সিদ্ধান্তে তা প্রত্যাহার করেন।

রাজনৈতিক পরিবারের সন্তান মাহমুদুল হক সায়েমের বাবা এমদাদুল হক মুকুল ছিলেন সাবেক ২ বারের এমপি ও জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান।

আ. লীগের মনোনয়ন পাওয়ার বিষয়ে জানতে চাইলে মাহমুদুল হক সায়েম বলেন, আমি প্রথমে তৃণমূলের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই, তারা আমার ওপর আস্থা রেখেছেন। তাদের আস্থার উপর ভিত্তি করে দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন সে জন্য উনার প্রতি আমি কৃতজ্ঞ।

আমি আমাদের জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেংকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। আমি ভোটে নির্বাচিত হলে সংসদ সদস্য জুয়েল আরেংকে সাথে নিয়ে এই উপজেলা পরিষদকে নতুন করে সাজাবো।

Print Friendly, PDF & Email