Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ১১ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ইয়াবা ও জুয়ার সামগ্রী উদ্ধার

আপডেটঃ 7:13 pm | March 02, 2019

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) মাদক বিরোধী পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ীকে শুক্রবার গ্রেফতার করা হয়েছে। এ সময় ২৫৮ পিস ইয়াবা ও ৩০ গ্রামম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, গোলাম কিবরিয়া বাবু, সুমন সরকার, সবুজ মিয়া ও আব্দুল আউয়াল। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে পাঠানো হয়।
ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ জিরো টলারেন্সনীতিতে ধাারাবাহিক অভিযান পরিচালনা করে আসছে। পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ডিবির এসআই আলাউদ্দিন সংগীয়দের নিয়ে শুক্রবার বিভাগীয় শহরের টাউন হল মোড় থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গোলাম কিবরিয়া ওরফে বাবুকে গ্রেফতার করে। অপর অভিযানে এসআই আনোয়ার হোসেন মাসকান্দা বাসষ্ট্যান্ড এলাকা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শ্রী সুমন সরকার ও সবুজ মিয়াকে গ্রেফতার করে। এছাড়া এসআই আজিজুল হক গৌরীপুরের কলতাপাড়া থেকে ৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আব্দুল আউয়ালকে গ্রেফতার করে। এ সকল মাদক ব্যবসায়ীদের নামে পৃথক পৃথক মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

//টি.কে/ওয়েভ-ইন//

Print Friendly, PDF & Email