Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ময়মনসিংহ সদর উপজেলা চেয়ারম্যান পদে আশরাফ হোসাইনের মনোনয়ন লাভ ॥ ভোটার ও দলীয় নেতাকর্মীদের মাঝে উল্লাস

আপডেটঃ 7:44 pm | March 02, 2019

এম এ আজিজ, ময়মনসিংহ ॥

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ৪র্থধাপে অনুষ্ঠিতব্য ময়মনসিংহ জেলার সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিম্চিত করা হয়েছে। গত শুক্রবার ১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ড এ মনোনয়ন দেন। এ লক্ষ্যে ময়মনসিংহের অতি গুরুত্বপূর্ণ উপজেলা ময়মনসিংহ সদর আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে সদর উপজেলার সাবেক বাইস চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফ হোসাইনকে মনোনয়ন দেওয়া হয়েছে।
স্থানীয় একাধিক সূত্র জানায়, সাংগঠনিক কর্মকাণ্ড, ব্যক্তিগত ইমেজ, জনপ্রিয়তা, সামাজিক ও জনহিতকর নানা বিষয়ে সাধারণ মানুষের মাঝে ব্যাপক গ্রহণযোগ্যতার বিবেচনায় সদর উপজেলায় চেয়ারম্যান পদে আশরাফ হোসাইনকে চুড়ান্তভাবে মনোনয়ন দেয়া হয়েছে।
স্থানীয় রাজনীতিকদের মতে, ময়মনসিংহ সদরের সম্ভ্রান্ত ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আজাদ ফুটওয়ারের স্বত্বাধিকারী আশরাফ হোসাইন পেশায় সফল ব্যবসায়ী হলেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শে দীক্ষিত সৈনিক। বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন ।
ময়মনসিংহের ক্লীনম্যান হিসেবে পরিচিত এমবিএ ও এলএলবি পাস করা আশরাফ হোসাইন ছাত্রলীগ দিয়ে রাজনীতিতে শুরু করেন। তিনি মিন্টু কলেজের ভিপি, জেলা ছাত্রলীগ, জেলা যুবলীগ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা এবং মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। একই সাথে তিনি একাধিক সামাজিক ও জনহিতকর প্রতিষ্ঠানের সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন।
এ তুখুড় ২০০৯ সালে সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে সদর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন তিনি ।
ময়মনসিংহ সদর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা জানান, আশরাফ হোসাইন দলের জন্য পরীক্ষিত নেতা। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে মনোনয়ন দেয়া দলের জন্য শুভ।
তাকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন দেয়ায় দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ মনোনয়ন কমিটির সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আশরাফ হোসাইন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলের প্রতি আমার ত্যাগের মূল্যায়ন করেছেন। এজন্য জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে প্রিয় নেত্রীকে জয় উপহার দিতে চাই।
তিনি আরো বলেন, নির্বাচনে জয়ী হয়ে ময়মনসিংহের জনগণের জন্য কাজ করতে চাই। উন্নয়নের জোয়ার অব্যাহত রেখে ময়মনসিংহের মানুষের সেবা করে যেতে চাই। আগামী ৩১ মার্চ সুষ্ঠু নির্বাচনে জনগণের বিপুল ভোটে তিনি নির্বাচিত হবেন বলে শতভাগ আশাবাদি।

//টি.কে/ওয়েভ-ইন//

Print Friendly, PDF & Email