Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ভারতের দাবি নাকচ আইসিসির

আপডেটঃ 2:36 pm | March 05, 2019

বাহাদুর ডেস্ক :

পাকিস্তান ক্রিকেট দলকে নিষিদ্ধ করার জন্য আইসিসি বরাবর একটি চিঠি দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে বিসিসিআইর এ দাবি নাকচ করে দিয়েছে আইসিসি। সংস্থাটির চেয়ারম্যান শশাঙ্ক মনোহর সাফ জানিয়ে দিয়েছেন, এমন একটি বিষয় আলোচনার ফোরাম আইসিসি নয়।

কাশ্মীরের পুলওয়ামা আত্মঘাতী হামলায় ভারতের আধা সামরিক বাহিনীর ৪৯ জওয়ান নিহত হওয়ার জেরে এ দাবি তুলেছিল বিসিসিআই। তাদের মূল উদ্দেশ্য ছিল, পাকিস্তানের বিশ্বকাপ খেলায় বাধা সৃষ্টি করা। এজন্য তারা চিঠির একটি কপি বিশ্বকাপ আয়োজক ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) চেয়ারম্যান কলিন গ্রাভসকেও দিয়েছিল।

গত শনিবার আইসিসির ত্রৈমাসিক বোর্ড সভায়, বিষয়টি তোলেন সভাপতি শশাঙ্ক মনোহর। খুব একটা আলোচনা ছাড়াই বাতিল করেন ভারতের প্রস্তাব। বরং সভায় উপস্থিত পাকিস্তানের প্রতিনিধি এহসান মানি ভারতে অনুষ্ঠেয় ২০২১ টি২০ বিশ্বকাপ ও ২০২৩ বিশ্বকাপে পাকিস্তানের খেলোয়াড়দের ভিসার ব্যাপারে এখনই নিশ্চয়তা চেয়েছেন।

//টি.কে/ওয়েভ-ইন//

Print Friendly, PDF & Email