Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

পূর্বধলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আপডেটঃ 6:23 pm | March 26, 2019

তিলক রায় টুলু :

যথাযোগ্য মর্যাদায় পূর্বধলা উপজেলা সদর ও শ্যামগঞ্জ সহ উপজেলার সর্বত্র মহান স্বাধীনতা ও জাতীয় দিবস (২৬ মার্চ) পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন, আ’লীগ ও এর অংগসংগঠন, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারী সংস্থা বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে। কর্মসূচী সমূহের মধ্যে ছিল ৩১বার তোপধ্বণির মাধ্যমে দিবসের শুভসূচনা, জাতীয় পতাকা উত্তোলন ও সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন, উপজেলা প্রাঙ্গনে নির্মিত সৃতিস্তম্ভে পূষ্পস্তবক অর্পণ, র‌্যালি, আনসার-ভিডিপি, পুলিশ, বিএনসিসি, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, চিত্রাংকন প্রতিযোগিতা, ও আলোচনা সভা।
মঙ্গলবার পূর্বধলা জে এম সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সারা দেশের ন্যায় সকাল ৮ টা ১ মিনিটে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত কুজকাওয়াজের সালাম গ্রহন করেন সহবারী কমিশনার (ভ’মি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন। পরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভ’মি) ফৌজিয়া নাজনীন পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) তাওহিদুর রহমান, ওসি (তদন্ত) মিজানুর রহমান সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নিজাম উদ্দিন
এ সময় অতিথিবৃন্দ বীর মুক্তিযোদ্ধাদের রজনী গন্ধা ফুল দিয়ে বরণ করেন। এ ছাড়া উপজেলার শ্যামগঞ্জে আ”লীগ বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসা কিন্ডার গার্ন্ডেন এর ছোট ছোট শিশুরা র‌্যালি বের করে।

//টি.কে/ওয়েভ-ইন//

Print Friendly, PDF & Email