Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

লাইফ সাপোর্টে সুবীর নন্দী

আপডেটঃ 4:24 pm | April 15, 2019

বাহাদুর ডেস্ক :

প্রখ্যাত সংগীত শিল্পী সুবীর নন্দী অসুস্থ হয়ে পড়ায় তাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। বর্তমানে এই হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

সোমবার বেলা ১২টার দিকে সুবীর নন্দীর ভাই শিল্পী তিমির নন্দী এ তথ্য জানান।

তিনি জানান, সিলেটে একটি অনুষ্ঠানে যোগদান শেষে ট্রেনে ঢাকায় ফিরছিলেন সুবীর নন্দী। ঢাকার উত্তরার কাছাকাছি আসার পর ট্রেনেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরে তাকে রাত ১১টার দিকে সিএমএইচে নেওয়া হয়।

তিমির নন্দী জানান, হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে নেওয়ার পর চিকিৎসকরা জানিয়েছেন ৭২ ঘণ্টা অবজারভেশনে রাখা হয়েছে সুবীর নন্দীকে। তার অবস্থা এখন আগের চেয়ে কিছুটা ভালো।

সুবীর নন্দীর মেয়ে ফাল্গুনী নন্দী সাংবাদিকদের জানান, একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার সপরিবারে সিলেট গিয়েছিলেন সুবীর নন্দী। অনুষ্ঠান শেষে রোববার রাতে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন ট্রেনে। রাত ৯টার দিকে উত্তরার কাছাকাছি ট্রেন আসতেই হঠাৎ তার বাবা অসুস্থ হয়ে পড়েন। পরে ক্যান্টনমেন্ট এলাকায় ট্রেন থেকে তাকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে দ্রুত সিএমএইচে নেওয়া হয়।

তিনি জানান, রাত সাড়ে ১২টার দিকে অবস্থা খারাপের দিকে গেলে তার বাবাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

চার দশকেরও বেশি সময়জুড়ে দেশের সংগীতাঙ্গনকে সমৃদ্ধ করে চলা সুবীর নন্দী দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছেন। এ জন্য নিয়মিত ডায়ালাইসিসও করাতে হয় ৬৫ বছর বয়সী এই শিল্পীকে।

দীর্ঘ সংগীত জীবনে আড়াই হাজারেরও বেশি গানে কণ্ঠ দেওয়া এই শিল্পী চলতি বছর একুশে পদকে ভূষিত হন।

//টি.কে/ওয়েভ-ইন//

Print Friendly, PDF & Email