Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

গৌরীপুরে অপহৃত স্কুলছাত্রী আশুলিয়ায় উদ্ধার ॥ গ্রেফতার-১ ॥ আরো এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

আপডেটঃ 8:50 pm | April 17, 2019

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুরে অপহৃত ৮ম স্কুল ছাত্রীকে মঙ্গলবার (১৬এপ্রিল/১৯) আশুলিয়া থানার জামগড়া এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। জড়িত থাকার অভিযোগে নাজমুল হক (২২) কে গ্রেফতার করে। অপরদিকে আরো এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে গৌরীপুর থানায়।
পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্র জানায়, উপজেলার বোকাইনগর ইউনিয়নের বড়ভাগ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীকে গত ৩ এপ্রিল স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরণের শিকার হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, তথ্য-প্রযুক্তির মাধ্যমে মোবাইলে আঁড়ি পেতে ভিকটিমকে মঙ্গলবার সকালে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। গৌরীপুর থানার এসআই বিপ্লব মহন্তের নেতৃত্বে অভিযানকালে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে নাজমুল হক (২২) গ্রেফতার করা হয়েছে। সে গৌরীপুর উপজেলার কিসমত বড়ভাগ গ্রামের মৃত ফজর আলীর পুত্র। সে জানায়, তার সঙ্গে ওই মেয়ের ৩বছর যাবৎ প্রেমের সম্পর্ক চলছে। স্বেচ্ছায় বিয়ের উদ্দেশ্যে টেলিফোনে ঢাকা থেকে এনে আমার সঙ্গে চলে যায়। ভিকটিমের বাবার অভিযোগ, তার নাবালিকা অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরণের শিকার হয়।
অপরদিকে ১৫বছর বয়সী এক কিশোরীকে বাড়ি থেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে আরো একটি মামলা হয়েছে গৌরীপুর থানায়। পুলিশ সূত্র জানায়, সিধলা ইউনিয়নের বেলতলী গ্রামের মো. ছোট্ট মিয়ার স্ত্রী মোছা. বিলকিস বেগম (৩৫) ও মৃত আকবর আলীর পুত্র মো. নুরুল ইসলাম (৫০) এর সহযোগিতায় এ কিশোরী ধর্ষণের শিকার হয়। মইলকান্দা ইউনিয়নের শ্যামগঞ্জ বাজারের এক ভাড়া বাসায় আটকিয়ে ওই কিশোরীকে বেলতলী গ্রামের আব্দুস ছাত্তারের পুত্র মো. জাহাঙ্গীর আলম (৩২) ধর্ষণ করে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, পৃথক ঘটনায় দু’টি মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ ও ভিকটিমকে উদ্ধার করা

//টি.কে/ওয়েভ-ইন//

Print Friendly, PDF & Email