Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

ওয়াসার এমডির জন্য ‘সুপেয়’ পানির শরবত নিয়ে অপেক্ষা

আপডেটঃ 2:26 pm | April 23, 2019

বাহাদুর ডেস্ক :

ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খানকে ‘ওয়াসার পানি দিয়ে বানানো শরবত’ খাওয়াতে জুরাইন থেকে কারওয়ান বাজারে এসেছেন কয়েকজন বাসিন্দা।

কাচের জগে ও বোতলে ওয়াসার পানি, গ্লাস, লেবু ও চিনির প্যাকেট নিয়ে ওয়াসার ভবনের সামনে তারা বসে আছেন। তবে এখনো এমডির দেখা পাননি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে জুরাইন থেকে কারওয়ান বাজারে ওয়াসা ভবনের সামনে আসেন তারা।

তাদের অবস্থানে আশপাশের উৎসুক মানুষের এক ধরনের জটলা তৈরি হয়েছে।

এমডির জন্য অপেক্ষারতদের একজন মিজানুর রহমান বলেন, আমাদের এলাকায় ওয়াসার পানি ড্রেনের পানির মতো অপরিষ্কার। এটা তো খাওয়া দূরের কথা গন্ধে হাতে নেওয়াই যায় না। ওয়াসার এমডি কীভাবে বলেন ওয়াসার পানি শতভাগ সুপেয়, বিশুদ্ধ! তাই আমরা এই পানি দিয়ে শরবত বানিয়ে খাওয়াতে এসেছি।

টিআইবি গত ১৭ এপ্রিল ‘ঢাকা ওয়াসা: সুশাসনের চ্যালেঞ্জ ও উত্তরণের উপায়’ শীর্ষক একটি গবেষণা প্রতিবেদন প্রকাশ করে জানায়, ঢাকা ওয়াসার ৯১ শতাংশ গ্রাহকই পানি ফুটিয়ে পান করেন। বাসাবাড়িতে এই পানি ফোটাতে বছরে পোড়াতে হয় ৩৬ কোটি ৫৭ লাখ ৩৭ হাজার ঘনমিটার গ্যাস, যার আর্থিক মূল্য ৩৩২ কোটি ৩৭ লাখ টাকা।

এরপর গত শনিবার সংবাদ সম্মেলন করে ওই প্রতিবেদন প্রত্যাখ্যান করে ওয়াসার এমডি তাকসিম বলেন, ওয়াসার সরবরাহ করা পানি শতভাগ বিশুদ্ধ এবং সুপেয়।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email