Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

গৌরীপুরে চার দারোগাসহ পাঁচ পুলিশ সাময়িক বরখাস্ত

আপডেটঃ 9:17 pm | April 30, 2019

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুরে এক ব্যবসায়ীকে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর চেষ্টা, বিনা পোশাকে অভিযান পরিচালনাসহ নানা অভিযোগে মঙ্গলবার (৩০এপ্রিল/১৯) চার এএসআই (সহকারী উপ-পুলিশ পরিদর্শক) ও এক কন্সটেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।
জানা যায়, উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ডে ব্যবসায়ী খোকন মিয়ার দোকানে ইয়াবা ট্যাবলেট রেখে তাকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে পাঁচ পুলিশ সদস্যকে সোমবার ময়মনসিংহ পুলিশ লাইনে প্রত্যাহার (ক্লোজ) করা হয়। সাদা পোশাকে অভিযান পরিচালনা করার অভিযোগে মঙ্গলবার এএসআই আব্দুল আউয়াল, এএসআই কামরুল ইসলাম, এএসআই আনোয়ার হোসেন, এএসআই রুহুল আমিন ও কনস্টেবল আল আমিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এএসআই আব্দুল আউয়াল, কামরুল ইসলাম ও আনোয়ার হোসেন জানান, তারা গোপন সংবাদের ভিত্তিতেই অভিযান চালান। খোকন মিয়ার দোকানে ১০পিচ ইয়াবা ট্যাবলেটও পাওয়া যায়। তাদেরকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানোর চেষ্টা চলছে।
অপরদিকে গৌরীপুর থানার পুলিশের একের পর এক অনিয়ম ও দুর্নীতির ঘটনার বেড়িয়ে আসছে। এএসআই আব্দুল আউয়ালের নেতৃত্বে পুলিশ গৌরীপুর পৌর শহরের সুইপার কলোনীতে এক যুবককে মাদক দিয়ে আটকের চেষ্টা কালে গণধোলাইয়ের শিকার হন প্রায় ৩মাস পূর্বে। তার নেতৃত্বেই বোকাইনগর ইউনিয়নের সামছুল হকের পুত্র সোহাগ মিয়াকে দোকান থেকে ধরে এনে ফাঁসিয়ে দেন। লুটে নেন ১৮হাজার টাকা। সহনাটী ইউনিয়নের এক মুদি দোকানদারকে আটক করে ২৫হাজার টাকার বিনিময়ে ছাড়া পান।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email