Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ঢাকায় অতিরিক্ত আইজিপি রৌশন আরার লাশ

আপডেটঃ 10:42 am | May 09, 2019

বাহাদুর ডেস্ক :

বাংলাদেশ পুলিশের শীর্ষ নারী কর্মকর্তা পুলিশ স্টাফ কলেজের রেক্টর অতিরিক্ত আইজিপি রৌশন আরা বেগমের লাশ বৃহস্পতিবার ভোরে দেশে পৌঁছেছে। তার্কিশ এয়ারওয়েজের একটি বিমানযোগে ভোর সাড়ে ৫টায় তার লাশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আজ সকাল ১০টায় রাজধানীর মগবাজার নয়াটোলা মসজিদে তার প্রথম দফা জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বেলা ১২টায় মগবাজার ওয়্যারলেস মসজিদে দ্বিতীয় ও বাদ যোহর রাজারবাগ পুলিশ লাইন্সের এসআই শিরু মিয়া মিলনায়তনে সর্বশেষ জানাজা অনুষ্ঠিত হবে।

তার জানাজায় স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব, মরহুমার দীর্ঘদিনের সহকর্মী, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও সদস্য এবং আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব অংশ নেবেন বলে জানা গেছে। জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

উল্লেখ্য, রৌশন আরা গত ৩ মে মিশনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। কঙ্গোতে পৌঁছেন ৪ মে। মিশনে পৌঁছানের একদিন পর ৫ মে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email