Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

রোজায় গরমে হাঁসফাঁস অবস্থা : তাপমাত্রা আরো বাড়তে পারে

আপডেটঃ 2:06 pm | May 09, 2019

বাহাদুর ডেস্ক :

র্ণিঝড় ফণী চলে যাওয়ার পর যেন তাপমাত্রার বেগ বেড়েছে। আর তাতে সারাদিন রোজা রেখে মানুষের হাঁসফাঁস অবস্থা। এর মধ্যে আবার আবহাওয়া অফিস বলছে, আগামী দুইদিনে তাপমাত্রা আরো বাড়তে পারে।

বৃহস্পতিবার আবহাওয়াবিদ বজলুর রশীদ বলেন, দেশের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। আগামী দুইদিনের মধ্যে তাপমাত্রা আরো বাড়তে পারে, তবে ১২ থেকে ১৩ মে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

বুধবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা যশোর ও চুয়াডাঙ্গায় ৩৮.৮ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়। রাজধানী ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫.৬ ডিগ্রি সেলসিয়াস।

এদিকে আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

তাপপ্রবাহ সম্পর্কে এতে বলা হয়, ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, রাজশাহী ও নওগাঁ অঞ্চলসহ খুলনা বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email