Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

গৌরীপুরে সরকারি অফিস ও ব্যাংকে তছনছ

আপডেটঃ 5:02 pm | May 09, 2019

প্রদান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদে বুধবার (৮ মে/১৯) দিবাগত রাতে উপজেলা আনসার ও ভিডিপি অফিস, একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের গ্রিল, তালা ভেঙ্গে অফিসিয়াল কাগজপত্র তছনছ করার অভিযোগ পাওয়া গেছে। অপরদিকে ডিলারের বাসা থেকে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১৬লাখ টাকা মালামাল লুট ও স্কুল শিক্ষিকার বাসা থেকে মোবাইল ফোন চুরির অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় ও প্রশাসন সূত্র জানায়, বুধবার বিকালে দাপ্তরিক কাজ শেষে ‘আনসার ও ভিডিপি ও একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক’ এ দুটি অফিস তালাবদ্ধ করা হয়। বুধবার রাতে দুবৃর্ত্তরা ওই দুটি কার্যালয়ের গ্রীল ও তালা ভেঙে ড্রয়ারে রাখা গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করে রাখে। বৃহস্পতিবার সকালে ঝাড়–দার নার্গিস আক্তার অফিসে এসে দেখেন এসে দেখেন কার্যালয়ের পিছনের গ্রীল কাটা ও কার্যালয়ের কক্ষের ড্রয়ারে রাখা গুরুত্বপূর্ণ কাগজ তছনছ অবস্থায় পড়ে আছে। পরে বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হলে উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা গৌরীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নিবার্হী অফিসার ফারহানা করিম বলেন, অফিসে কম্পিউটার, আসবাবপত্র ও দামি মালামাল থাকলেও দুবৃর্ত্তরা কোনো কিছু চুরি করেনি। তারা শুধু অফিসের কাগজপত্র তছনছ করে রেখে গেছে। বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন সাধারণ ডায়েরি গ্রহণের সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ দুটি অফিস পরিদর্শন করেছে। আমরা বিষয়টি তদন্ত করার পাশপাশি জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছি।
অপরদিকে রোবববার কালিপুর মধ্যম তরফ বিআরটিসিসিএল স্টাফ কোয়ার্টারের দরজা ও স্টিলের আলমারী ভেঙ্গে ২৭ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ ৩লাখ ৩০হাজার টাকা লুট নিয়ে যায় দুর্বৃত্ত্বরা। মৃত ইব্রাহিমের পুত্র মো. আবু সাঈদ সেলিম এ ঘটনায় অভিযোগ করেন। একই দিনে দৈনিক যুগান্তর গৌরীপুর প্রতিনিধি সহধর্মিনী প্রতিভা মডেল স্কুলের সহকারী শিক্ষক হোমায়রা শাহরিন তুলি’র ব্যবহৃত ফোন চুরির ঘটনা ঘটে। এ দিনেই শহরের একটি মোবাইল দোকানেও চুরি সংঘটিত হয়।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email