Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ময়মনসিংহে যুবলীগ নেতা রাসেল ছুরিকাঘাতে নিহত

আপডেটঃ 2:24 pm | May 14, 2019

এম এ আজিজ, ময়মনসিংহ ব্যুরো ॥
ময়মনসিংহ শহরে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম রাসেল (৩৫) ছুরিকাঘাতে নিহত হয়েছেন।
সোমবার (১৩ মে) রাত ৩টার দিকে শহরের মৃত্যুঞ্জয় স্কুলের পাশ থেকে রাসেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাসেল ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতিও ছিলেন। সে শহরতলীর শম্ভুগঞ্জ হরিপুর এলাকার জালাল উদ্দিন ওরফে জালালের ছেলে। সে শহরের আমলাপাড়া এলাকায় বসবাস করতো।
কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা রাসেলকে এ্যালোপাথারী কুপিয়ে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
প্রাথমিকভাবে হত্যাকান্ডের কোন কারন জানা যায়নি। হত্যাকান্ডের কারন জানতে সাদা পোষাকধারী পুলিশসহ পুলিশের একাধিক মাঠে নেমেছে। এ হত্যার সঙ্গে জড়িত থাকুক না কেন অচীরেই তাদেরকে গ্রেফতার করা সম্ভব হবে। যার পুরো বিষয়টি নজরে রেখেছে জেলা পুলিশ।
এর আগে জেলা ছাত্রলীগের আরেক সহ সভাপতি আশফাক আল রাফি শাওন দুর্বৃত্তদের গুলিতে একই এলাকায় নিহত হয়েছে। রাসেল হত্যাকান্ড নিয়ে ইতিমধ্যে শহরের নানা আলোচনার ঝড় বইতে শুরু করেছে।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email