Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

গৌরীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাল বিতরণে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মানববন্ধন বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

আপডেটঃ 9:32 am | June 17, 2019

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তরের বিরুদ্ধে পবিত্র ঈদুল ফিতরে হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ এর চাল বিতরণে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে রোববার (১৬ জুন/১৯) এলাকাবাসী শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে। মানববন্ধন শেষে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম বরাবরে প্রদান স্মারকলিপি করেন।
অভিযোগকারীদের বর্ণনামতে, পবিত্র ঈদুল ফিতরে অচিন্তপুর ইউনিয়নে হতদরিদ্র ৫হাজার ৬৫৬জনের জন্য ৮৪.৮৪টন চাল বরাদ্দ ছিলো। কিন্তু ইউনিয়ন পরিষদের গুদাম ও উপজেলা খাদ্যগুদাম থেকে অধিকাংশ চাল চেয়ারম্যান কালোবাজারে বিক্রি করে দেন।
স্মারকলিপি প্রদানে ছিলেন মুখুরিয়া গ্রামের মো. তারা মিয়া, আব্দুল হান্নান, ডেকুরা গ্রামের ময়না খাতুন, ফরহাদ হোসেন, মহিশ্বরণের জয়নাল আবেদিন, চড়াকোনার মো. শহর আলী, রামচন্দ্রনগরের মো. আব্দুল সিদ্দিক, মো. বাচ্চু মিয়া, খান্দারের মো. হাবিবুর রহমান ভান্ডারী, খালিজুড়ী গ্রামের মো. মহসীন, অচিন্তপুরের মো. সাইদুর রহমান, কাজী রশিদ মিয়া প্রমুখ।
এ বিষয়ে অচিন্তপুর ইউনিয়নের তদরকী অফিসার মোহাম্মদ মোজাহিদুল ইসলাম জানান, বিতরণকালে ৩২টন পেয়েছিলাম। বিতরণ শেয়ে প্রায় ৩টন ইউনিয়ন পরিষদের গুদামে ছিলো। এ ব্যাপারে অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম অন্তর জানান, নির্বাচনে পরাজিত হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান আহাম্মদ উল্লাহর নেতৃত্বে একটি কুচক্রীমহল সরকারের সুনামক্ষুন্ন করার জন্য অপপ্রচার ও ষড়যন্ত্র করছে। সরকারি বিধিনুযায়ী যথাযথভাবেই চাল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
অপরদিকে বয়স্ক ভাড়া, বিধবা ভাতা ও এলজিইডিতে রাস্তার কাজে শ্রমিক নিয়োগের অভিযোগ এনে বক্তব্য রাখেন শহরবানু, রেখা আক্তার, রোকেয়া আক্তার আম্বিয়া বেগম প্রমুখ।

Print Friendly, PDF & Email