Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

পূর্বধলায় ছেলে ধরা সন্দেহে এক ব্যাক্তিকে আটক করে পুলিশে দিলেন জনতা

আপডেটঃ 8:43 pm | July 18, 2019

স্টাফ রির্পোটার :
নেত্রকোনা জেলার পূর্বধলায় ছেলে ধরা সন্দেহে মো. ফারুক মিয়া নামেরক একজনকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দিয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৮ জুলাই/১৯) বিকালে উপজেলার হিরনপুর বাজারে। ফারুক জানায়, সে কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানার ঢুবাই বাজার এলাকার মৃত জয়নাল আবেদিনের পুত্র।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, পূর্বধলা উপজেলার হিরনপুর বাজারে ফারুক মিয়াকে চলাফেরা সন্দেহ জনক হওয়ায় স্থানীয় জনতা তাকে আটক করে গণপিটুনী দেয়। এরপর শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রে খবর দেয়। খবর পেয়ে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ তাকে আটক করে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করছে। পুলিশের জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথাবার্তা বলছে। এ সময় তার নিকট থেকে একটি ব্যাগ একটি এলিডি লাইট, ২টি মোবাইলের কাভার, কিছু কাপড়, ২টি নকল ভোটার আইডি কার্ড উদ্ধার করেছে।

এ দিকে ছেলেধরা সন্দেহে একজন গ্রেফতারের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে শতশত মানুষ তাকে দেখার জন্য ফাঁড়িতে ভিড় জমায়।
শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহারুল ইসলাম জানান, হিরনপুর বাজারে ছেলেধরা সন্দেহে ফারুক নামের একজনকে আটক করেছে। পুলিশের তাৎক্ষনিক উপস্থিত জনতার হাত থেকে তাকে রক্ষা করা সম্ভব হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে নেত্রকোনায় পাঠানো হচ্ছে।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email