Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

বাবা-মা ঘুম থেকে উঠে দেখেন শিশু সন্তান ঘরে নেই

আপডেটঃ 4:47 pm | August 05, 2019

বাহাদুর ডেস্ক :

লক্ষ্মীপুরে দুই বছরের শিশু মিনহাজকে রাতে তুলে নিয়ে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করেছে দুর্বৃত্তরা।

রোববার রাতের কোনো এক সময় উপজেলার লাহারকান্দি এলাকায় টিনসেড ঘরের দরজা খুলে শিশুটিকে বাবা-মায়ের পাশ থেকে অপহরণ করা হয়।

পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান বলেন, দরজা খুলে ভেতরে প্রবেশের বিষয়টি দেখে মনে হচ্ছে তাদের জানাশোনা লোকজনই এ ঘটনায় জড়িত। শিশুটিকে উদ্ধার ও ঘটনার রহস্য উদঘাটনে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।

এদিকে অপহৃত সন্তান মিনহাজকে সুস্থভাবে ফেরত পেতে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতা কামনা করেছেন বাবা মামুন মেস্তরী।

অপহৃত মিনহাজের মা কহিনুর বেগম জানান, ঘুম থেকে উঠে তারা ছেলেকে খুঁজে পাননি। তার দুই বছরের সন্তানসহ ঘর থেকে একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সেই মোবাইল ফোনে কল দেওয়া হলে অপহরণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ চায়। তবে তাদের পরিচয় দেয়নি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশু জানান, বিষয়টি শোনার পর সোমবার সকালে পুলিশ সুপার ও সদর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এখনো পর্যন্ত মিনহাজ উদ্ধার হয়নি।

মিনহাজের স্বজন ও স্থানীয়রা জানান, স্থানীয় এলাহী বক্সের বাড়িতে নিজ ঘরে প্রতিদিনের মতো শিশু মিনহাজকে নিয়ে রাজমিস্ত্রি মামুন ও তার স্ত্রী কহিনুর ঘুমিয়ে পড়েন। ভোর রাতে ঘুম ভাঙলে মা-বাবা দেখেন শিশুটি পাশে নেই। দো-চালা টিনসেড ঘরের দরজাটিও খোলা। অনেক খুঁজেও মিনহাজের সন্ধান পায়নি তারা। এ সময় কহিনুরের ব্যবহৃত মুঠোফোনও পাওয়া যায়নি। ভোর ৫টার দিকে ওই মুঠোফোনে শিশুর বাবা পাশ্ববর্তী একজনের মুঠোফোন থেকে কল করেন। এ সময় শিশুটিকে ছেড়ে দিতে ৫ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়।

সদর থানার ওসি আজিজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় অপহৃত শিশুর বাবা মামুন মিস্ত্রি বাদি হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলা করেছেন।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email