Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

হোমিওপ্যাথি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করলেন বোর্ড সদস্য ডাঃ পি.কে রাউত রঞ্জন

আপডেটঃ 8:34 pm | August 06, 2019

স্টাফ রিপোর্টার : 

বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের ২০১৭/১৮ শিক্ষাবর্ষের ১ম, ২য়, ৩য় ও ৪র্থ বর্ষের ১৫টি বিষয়ে একদিনের সম্পুরক পরীক্ষা গতকাল ৩ আগষ্ট শনিবার সাড়া বাংলাদেশে একযোগে অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ বিভাগের ৪টি হোমিওপ্যাথি কলেজের পরীক্ষা ময়মনসিংহ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল পরীক্ষা কেন্দ্রে ত্বাত্বিক ও ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৪টি হোমিওপ্যাথি কলেজের ৭২ জন পরীক্ষার্থী মধ্যে ময়মনসিংহ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসাপাতাল থেকে ১৬ জন, জামালপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে ৩৯ জন (একজন অনুপস্থিত), শেরপুর বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসাপাতাল থেকে ৮ জন এবং সরিষাবাড়ী হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে ১০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সদস্য ও বাংলাদেশ ডিএইচএমএস ডক্টরস এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগের সভাপতি ডাঃ পুলক কুমার রাউত রঞ্জন (ডাঃ পি.কে রাউত রঞ্জন) পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে ময়মনসিংহ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল পরীক্ষা কেন্দ্রে নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন। এসময় বোর্ড সদস্য ডাঃ পি.কে রাউত রঞ্জন এর সাথে কেন্দ্র সচিব ময়মনসিংহ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ (চলতি দায়িত্ব) ডাঃ ইব্রাহীম খলিল কেন্দ্র পরিদর্শক শিক্ষক গণ উপস্থিত ছিলেন।

টি.কে ওয়েব-ইন

Print Friendly, PDF & Email