Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

ময়মনসিংহের চালক হত্যার রহস্য চারদিনে উদঘাটন করে ডিবি পুলিশ ॥ গ্রেফতার দুই

আপডেটঃ 8:41 pm | August 06, 2019

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহের পাগলা থানা এলাকায় অটো চালক সুজনকে হত্যাশেষে অটো ছিনতাইয়ের রহস্য চারদিনের মধ্যে উদঘাটন করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত নারীসহ দুইজন আদালতে সোমবার স্বিকারোক্তি মুলক জবানবন্দি দিয়েছে। ঐ দুই ঘাতকরা হলো, ভালুকার জমিরদিয়ার শিউলি আক্তার ও পাগলা এলাকার সফিকুল ইসলাম। এছড়াও ১০৭ গ্রাম হেরোইনসহ পাচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

প্রাপ্ত তথ্য মতে, গত ২৬ জুলাই পাগলা থানার ত্রিমোহণী অটো ষ্ট্যান্ড থেকে বোরকা পড়া এক মহিলা ৩৫০ টাকা ভাড়া নির্ধারন করে অটো চালক সুজনকে নিয়ে পাগলা থানার বকুলতলা রওনা করে। অটো চালক সুজন মিয়া তার অটো নিয়ে চাকু বানার নদ এলাকায় গেলে অজ্ঞাতনামারা সুজনের অটো ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে তার গলায় গামছা পেচিয়া শ্বাসরোধ করে হত্যা করে। পরে ঘাতকরা তার লাশ ফেলে রেখে অটো নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় পাগলা থানায় মামলা করা হয়েছে।
জেলা পুলিশ মামলাটি অধিক গুরুত্ব দিয়ে ডিবি পুলিশের উপর তদন্তভার দেন। গত ২ আগষ্ট ডিবি পুলিশ এ মামলার তদন্তভার পান। ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দের নির্দেশনায় ও পরিকল্পনায় ডিবির এসআই পরিমল চন্দ্র সরকার তথ্য প্রযুক্তির সহায়তায় কতক আসামিদের সনাক্ত এবং কাদের অবস্থান নিশ্চিত করেন। ঘাতকদের গ্রেফতারে এসআই পরিমল গত ৪ আগষ্ট পাগলা থানা এলাকা ও গাজীপুরের শ্রীপুরের জৈনা এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে সুজন হত্যার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃতদ্বয়ের মধ্যে আসামী শিউলী আক্তার সোমবার সুজন হত্যার সাথে জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এ দুই ঘাতক গ্রেফতারের মধ্য দিয়ে সুজন হত্যা মামলার তদন্তভার পাওয়ার মাত্র চারদিনের মধ্যে মামলার রহস্য উদঘাটনে সক্ষম ডিবি পুলিশ।
এ ছাড়া সোমবার ডিবি’র অভিযানে ১০৭ গ্রাম হেরোইন সহ পাচজনকে গ্রেফতার করে।
এসআই আক্রাম হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকায় বিশেষ অভিযান পরিচালনাকালে মাষ্টারবাড়ী হতে ৫০ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী মোঃ রফিক ও শাহাব উদ্দিন সাবুকে গ্রেফতার করে। অপর অভিযানে এসআই আনোয়ার হোসেন, এএসআই জহুরুল ইসলাম ভালুকার মলি¬কবাড়ী হতে ৫৭ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী এখলাছ মৃধা, কামরুল ইসলাম ও মোঃ আশিককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email