Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

তিন জেলার মিলন স্থলে নৌকা ভাইজ প্রতিযোগীতা!

আপডেটঃ 10:03 pm | August 07, 2019

আর এস শাকিল

শেরপুর, জামালপুর ও ময়মনসিংহ জেলার মিলন স্থলে গতকাল  ০৬ আগষ্ট-২০১৯ রোজ মঙ্গলবার । গ্রাম বাংলার বহুল জনপ্রিয় খেলা নৌকা ভাইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়।

উক্ত খেলায় প২৩টি  নৌকা অংশগ্রহণ করে।প্রতিযোগিতায় প্রথম স্থান র্জন করে জামালপুর জেলার ০৪ নং তুলশীরচর ইউনিয়নের মানিকারচরের মামা ভাগ্নে নৌকা দ্বিতীয় স্থান অধিকার করে শেরপুর জেলার ০৯ নং চন্দ্রকোনা ইউনিয়নের চর বাছুরআগলি গ্রামের টাইগার নৌকা। প্রতিযোগীতায় এগিয়ে থেকেও পুরস্কার থেকে বঞ্চিত হয় জামালপুর জেলার একই ইউনিয়নের ঘূর্ণিঝর নৌকাটি। এক পর্যায়ে নৌকা ঝাপাঝাপি ও বৈঠা দিয়ে মারামারি শুরু হয়ে যায় তার পর পুলিশ ও বলেন্টিয়ারগণ তা নিয়ন্ত্রণ করেন।এই কারণে প্রতিযোগিতার চ্যাম্পিয়ন পুরস্কারটি কাওকে দেয়া যায়নি।প্রতিযোগীতার প্রথম পুরস্কার বিজয়ী দলপতির কাছে তুলে দেন ০৮ নং চর অষ্টধর ইউনিয়নের চেয়ারম্যান জনাব বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী ও ০৯ নং ইউনিয়নের সফলতম চেয়ারম্যান জনাব সাজু সাইদ সিদ্দিকী। দ্বিতীয় পুরস্কার বিজয়ীদলের হাতে তুলেদেন ০৯ নং চন্দ্রকোনা ইউনিয়নের আওয়ামীলীগের সম্মানিত সভাপতি জনাব মুখলেছুর রহমান মুখলেছ, সাধারণ সম্পাদক মিন্টু ও সমাজ সেবক জন দরদি জনাব কামরুজ জামান গেন্দু। উক্ত খেলায় তিন জেলার আরও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। তিন জেলা হতে হাজার হাজার লোক খেলা দেখতে আসেন।এতে সে এলাকাজুড়ে লোকে লোকারণ্য সৃষ্টি হয়। ছেলে মেয়ে দু’ধারে কানাই কানাই পরিপূর্ন হয়।এছাড়াও নৌকা দিয়ে খেলা দেখে হাজার হাজার মানুষ।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email