Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

এসএসসি ৯৭ ও এইচএস সি ৯৯ গ্রুপের উদ্যোগে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আপডেটঃ 11:48 pm | August 07, 2019

ভ্রাম্যমাণ প্রতিনিধি :
এস.এস.সি ৯৭ ও এইচ.এস.সি ৯৯ নামের ফেসবুক গ্রুপের উদ্যোগে বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার বন্যাদুর্গতদের ত্রান বিতরণ করা হয়েছে।
উল্লেখ থাকে যে, ১৯৯৭ সালে এস.এস.সি এবং ১৯৯৯ সালে এইচ.এস.সি পাশ করা ছাত্রছাত্রীদের একটি ফেসবুক গ্রুপ রয়েছে। এই গ্রুপের ছাত্রছাত্রীবৃন্দ দেশে চলমান বন্যায় ত্রান বিতরণে অংশ নেয়। ত্রান বিতরনের কর্মসুচি হিসেবে বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার ভাঙরগাছা, বিরামের পাঁচগাছি, ট্যাংড়াকুড়া চরে ত্রান বিতরণ করে। চাল, ডাল, তেল, লবন ইত্যাদি সহ রান্নার অন্যান্য উপকরণ সমুহ ত্রান হিসেবে বিতরণ করা হয়েছে। তিনটি চরের প্রতিটিতে শতাধিক পরিবারের চার দিনের রান্না উপযোগী খাবার ত্রাণ হিসেবে বিতরণ করা হয়েছিলো।
ত্রান বিতরণের এই কর্মসুচিতে ব্যবস্থাপনার দায়িত্বে ছিলো, “প্রজেক্ট এক টাকায় খাবার” উভয় সংগঠনের সদস্য হিসেবে কর্মসূচিটি সমন্বয় করেন উম্মে ফাতিমা লিসা। তিনি একই সাথে এস.এস.সি ৯৭ ও এইচ.এস.সি ৯৯ গ্রুপের সন্মানিত সদস্য এবং প্রজেক্ট এক টাকায় খাবার এর বগুড়া আঞ্চলিক প্রধান।
কর্মসুচিতে উপস্থিত ছিলেন প্রজেক্ট এক টাকায় খাবার কর্মসূচীর পরিচালক রাফাত নুর। তিনি বলেন, পানি নেমে যাওয়ার পরে রান্না উপযোগী খাবারের অভাব বেশি থাকে, তাই ত্রাণের ২য় ধাপ হিসেবে চাল ডাল ও অন্যান্য উপকরন দেওয়া হয়েছে।
এ কর্মসুচিতে আরো উপস্থিত ছিলেন আশরাফুল আলম আহমেদ, মানিক দে, মির্জা সাইদুল ইসলাম বেগ, মোহাম্মাদ বাহার উদ্দিন, মাহিন হোসেন। ঈদের পর এই অঞ্চলগুলোতে মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হতে পারে বলে জানিয়েছেন ত্রান কর্মসুচি পরিচালনাকারীগন।

Print Friendly, PDF & Email