Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নিহত ৩

আপডেটঃ 8:34 pm | August 09, 2019

বাহাদুর ডেস্ক :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার সকালে টাঙ্গাইলের মির্জাপুর ও গাজীপুরের কালিয়াকৈরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের আটদিঘা এলাকার বাসিন্দা ঢাকায় নৌবাহিনীর সদর দফতরের কর্পোরাল নাজমুল হোসেন (২৭), মির্জাপুর উপজেলার হারিয়া গ্রামের সাবেক চেয়ারম্যান মো. ছবুর মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৬০) ও পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শামীম আল মামুনের মেয়ে সামিয়া আক্তার (১০)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মোটরসাইকেলে ঢাকা থেকে নাটোর যাচ্ছিলেন নাজমুল হোসেন ও তার সহকর্মী কর্পোরাল জাহাঙ্গীর হোসেন।

পথে মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে। এসময় পেছন থেকে একটি ট্রাক নাজমুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এছাড়া সকাল সাড়ে ১০টার দিকে নানার বাড়ি মির্জাপুর উপজেলার মুশুরিয়াঘোনা থেকে চাচা শাহিন মিয়ার সঙ্গে মোটরসাইকেলে বাড়িতে যাচ্ছিল সামিয়া আক্তার।

পথে মহাসড়কে মির্জাপুর উপজেলার কদিমধল্যা বাসস্ট্যান্ডে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সামিয়া মারা যায়। গুরুতর অবস্থায় আহত চাচা শাহিন মিয়াকে (৩৫) কমির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্য দুর্ঘটনাটি ঘটে মহাসড়কের কালিয়াকৈরে সকাল ১০ টার দিকে।

ছেলে সোহাগ মিয়ার সঙ্গে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন সুফিয়া বেগম। পথে ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে দুইজন রাস্তায় ছিটকে পড়েন। এসময় উত্তরাঞ্চলগামী বাসের চাপায় ঘটনাস্থলেই সুফিয়া মারা যান। দুর্ঘটনায় আহত সোহাগ মিয়াকে মির্জাপুরের ন্যাশনাল ক্লিনিকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাইজুল ইসলাম জানান, নিহতদের মধ্যে দুইজনের মরদেহ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এছাড়া কর্পোরাল নাজমুল হোসেনের মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

টি.কে ওয়েব-ইন

Print Friendly, PDF & Email