Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পৌরমেয়র সৈয়দ রফিকুল ইসলামের শ্রদ্ধা নিবেদন

আপডেটঃ 10:26 pm | August 18, 2019

শামীম খান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম।

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১৫ আগস্ট বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল কালো ব্যাচ ধারণ, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা ও দোয়া-মাহফিল। সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে পৌর শহরে শোকর‌্যালি বের হয়। শোকর‌্যালিতে পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, পৌর কাউন্সিলররা অংশগ্রহণ করেন। শোকর‌্যালি শেষে গৌরীপুর পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সৈয়দ রফিকুল ইসলাম। শ্রদ্ধা নিবেদন শেষে কিছুক্ষণ দাড়িয়ে থেকে নিরবতা পালন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু, পৌরসভার সচিব মদন মোহন দাস, প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, মোঃ এমরান মুন্সী, মোঃ নুরুল ইসলাম, সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলী চৌধুরী, জেসমিন আক্তার, দিলুয়ারা দিলু প্রমুখ।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email