Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

চট্টগ্রামে আতঙ্কে জুয়াড়িরা, ক্লাবগুলোতে তালা

আপডেটঃ 10:54 am | September 21, 2019

বাহাদুর ডেস্ক :

রাজধানীতে ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান চালিয়ে যুবলীগের প্রভাবশালী নেতাকে আটকের ঘটনায় আতঙ্কে রয়েছে জুয়াড়িরা। সতর্ক হয়েছেন এর সঙ্গে জড়িত প্রভাবশালীরা। বন্ধ হয়ে গেছে অনেক জুয়ার আসর। চট্টগ্রাম মহানগরীর অধিকাংশ নামিদামি ক্লাবে ঝুলছে তালা।

গত বৃহস্পতিবার রাত থেকে নগরের বিভিন্ন ক্লাব ও বারে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অভিযান শুরু হয়। এরপর থেকেই গা ঢাকা দিয়েছে জুয়ার আসর পরিচালনায় জড়িত হোমরা-চোমরারা।

খোঁজ নিয়ে জানা গেছে, নগরীর বড় বড় ক্লাবে প্রতিদিনই জুয়ার বোর্ড থেকে আয় হয় লাখ লাখ টাকা। সন্ধ্যার পর থেকেই সামাজিক সংগঠনের কক্ষে এমনকি বাসাবাড়িতেও বসে জুয়ার আসর। নামিদামি হোটেলেও চলে জুয়া খেলা।

ক্লাবগুলোতে জুয়ার বোর্ড বসিয়ে সাপ্তাহিক, মাসিক বা দৈনিক ভিত্তিতে টাকা তোলা হয়। এসব টাকা যায় স্থানীয় রাজনৈতিক নেতা ও ক্লাব পরিচালনায় জড়িত কর্মকর্তাদের পকেটে। একই সঙ্গে চলে অসামাজিক কার্যকলাপ ও নেশাজাতীয় দ্রব্যের বেচাকেনা।

নগরীর আবাহনী ক্লাব, ফ্রেন্ডস ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র, অফিসার্স ক্লাব, ওয়াজি উল্লাহ ইনস্টিটিউট, অবসরপ্রাপ্ত সৈনিক ক্লাব, বন্দর রিপাবলিক ক্লাব, চকবাজার, আগ্রাবাদ, হালিশহর, ডবলমুরিং, জিইসি, অক্সিজেন, পাথরঘাটা, বিআরটিসি ও পাহাড়তলি এলাকায় অনুমোদিত বার এবং ক্লাবে দীর্ঘদিন ধরে বসানো হয় জুয়ার আসর। এসব ক্লাব বন্ধ, তালা ঝুলতে দেখা গেছে। আতঙ্কে রয়েছে এখন জুয়াড়ি এবং উদ্যোক্তারা।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email