Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ক্যাসিনো ইস্যুতে আটকে গেলো ‘শাহেনশাহ’

আপডেটঃ 6:12 pm | September 29, 2019

বাহাদুর ডেস্ক :

চার অক্টোবর মুক্তি পাবে ‘শাহেনশাহ’। এমন ঘোষণাই দিয়েছিলেন ছবিটির প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। সে ঘোষণা অনুযায়ী ছবিটির প্রচার-প্রচারণাও শুরু হয়েছিলো। আজ শনিবার প্রযোজনা সংস্থা থেকে জানানো হলো ‘শাহেনশাহ’ ঘোষিত তারিখে মুক্তি পাচ্ছে না।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’য় প্রথমবার জুটি হয়ে অভিনয় করেছেন শাকিব খান, নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত।

ছবিটির মুক্তি আটকে যাওয়া নিয়ে কথা হয় পরিচালক শামীম আহমেদ রনির সঙ্গে।  বলেন, ‘এ বিষয়ে আমি কিছুই বলতে পারব না। মুক্তির মাত্র পাঁচদিন আগে কেনো ছবিটি মুক্তি না দেয়ার ঘোষণা এলো সেটা প্রযোজনা প্রতিষ্ঠানই বলতে পারবে। একজন পরিচালকের কাজ হচ্ছে ছবি নির্মাণ করে প্রযোজককে বুঝিয়ে দেয়া। সেটা আমি করেছি। মুক্তি কবে দিবেন সেটা তাদের ব্যাপার।’

চলতি বছরের মার্চ মাসে সেন্সর ছাড়পত্র পায় ‘শাহেনশাহ’। সেন্সর পাওয়ার পর একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা করেও সিনেমাটি মুক্তি দিতে পারেনি প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া।

এবারও মুক্তির তারিখ পিছিয়ে দিলো। বিষয়টি নিয়ে কথা হয় প্রযোজক সেলিম খানের সঙ্গে। সমকাল অনলাইনকে তিনি বলেন, দেশে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। দেশের রাজনৈতিক পরিস্থিতিও কিছুটা অস্থিতিশীল। চারদিকে চলছে সরকারের শুদ্ধি অভিযান। ক্যাসিনো ইস্যুতে দেশের মানুষের মনযোগ এখন সে দিকেই।  এ কারণেই এই ছবিটি এখন মুক্তি দিচ্ছিনা। কারণ এটি বিগ বাজেটের ছবি। এখন মুক্তি দিলে লোকসান গুনতে হবে।

তবে আগামী রোজার ঈদে ‘শাহেনশাহ’ মুক্তি দেয়ার কথা জানান সেলিম খান।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email