Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

গৌরীপুরে স্কুলছাত্রী নূপুর আত্মহনন প্ররোচনায় ২জন গ্রেফতার

আপডেটঃ 9:20 pm | October 01, 2019

প্রধান প্রতিবেদক  :
ময়মনসিংহের গৌরীপুরে স্কুলছাত্রী নূপুর আক্তারের (১৫) আত্মহত্যার প্ররোচনায় জড়িত অভিযোগে সোমবার (৩০ সেপ্টেম্বর/১৯) রাতে মাওহা ইউনিয়নের বিষমপুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে আবু তাহের ও একই ইউনিয়নের বাড়া গ্রামের মৃত আব্দুল কদ্দুসের ছেলে আবুল বাশারকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, মাওহা ইউনিয়নের বিষমপুর গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে নূপুর আক্তার স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণির ছাত্রী ছিলো। চলতি বছরের ২৫ জুন প্রেমের সম্পর্কের জের ধরে নূপুর তার বন্ধু প্রসেনজিত নিয়ে নেত্রকোনার কেন্দুয়ায় নিঝুম পার্কে বেড়াতে গিয়ে একদল বখাটের খপ্পড়ে পড়ে। পরে বখাটেরা অনৈতিক কাজের অপবাদ দিয়ে দুজনকে পরিবারের কাছে তুলে দেয়ার পর রাতে গ্রাম্য সালিশ বসে। সালিশে মাতব্বরা নূপুরকে মিথ্যা অপবাদ দিয়ে অপমান করে ভোররাতে বাড়িতে পাঠায়। পরে ২৬ জুন বাড়ির ধর্নায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনায় নূপুরের বাবা বাদী হয়ে আতœহত্যার প্ররোচনার অভিযোগে প্রেমিক প্রসেনজিতকে আসামি করে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারের পর প্রসেনজিত ওই মামলায় কারাগারে আছেন। এদিকে ১ লা জুলাই নূপুরের বাড়ি থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। পরিবারের সদস্যদের ধারণা উদ্ধারকৃত চিরকুটে নূপুর তার মৃত্যুর কারণ লিখে গেছে।

গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) বাহারুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত চিরকুটের বিষয়টি তদন্ত চলছে।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email