Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

‘বঙ্গবন্ধু স্যাটেলাইটে দেশ অনন্য উচ্চতায় পৌঁছেছে’

আপডেটঃ 3:46 pm | October 02, 2019

বাহাদুর ডেস্ক :

বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে দেশ অনন্য উচ্চতায় পৌঁছেছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, স্যাটেলাইটের মাধ্যমে পরনির্ভরশীল দূর হয়েছে। সরকার সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। বিশ্বের সাথে প্রতিযোগিতায় টিকে থাকতে যা যা প্রয়োজন সরকার তাই করছে।

বুধবার দুপুরে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে বঙ্গবন্ধু স্যাটেলাইট ১-এর বাণিজ্যিক সম্প্রচারের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এ সময় বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে ইলেক্ট্রনিক মিডিয়ার অনেক বাধা দূর হবে মনে করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ডিজিটাল বাংলাদেশ নিয়ে অনেকেই ঠাট্টা করেছিলেন। কিন্তু ধীরে ধীরে তা বাস্তবায়ন হচ্ছে। গণমাধ্যমকে সরকারের সমালোচনা করলেও অপপ্রচার ও মানুষের মধ্যে অস্থিরতা ছড়ায় এমন কিছু না করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

গণমাধ্যমের উদ্দেশে সরকার প্রধান বলেন, সরকারের বিরুদ্ধে কথা না বললে আকর্ষণ থাকবে না—এমন ধারণা প্রচলিত আছে। আপনারা সেটা করতে পারেন, তাতে আমার কোনো সমস্যা নেই। তবে মিথ্যা অপপ্রচার যেন না হয় দয়া করে সে ব্যাপারে সতর্ক থাকবেন। মিথ্যা অপপ্রচারে দেশের মানুষের মধ্যে সন্দেহ হয়। এমন কিছু করবেন না যাতে মানুষ আত্মবিশ্বাস হারিয়ে ফেলে।

প্রধানমন্ত্রী বলেন, গত ১০ বছরে দেশের জন্য আমরা অন্তত কিছু কাজ তো করেছি। সেটা অস্বীকার করতে পারবেন না। সেটা একটু প্রচার করবেন। যেটুকু ভালো কাজ করেছি সেটুকু প্রচার করুন, এটুকু আমি চাইতেই পারি। তথ্যগুলো মানুষের কাছে পৌঁছে দেবেন। যাতে মানুষের মধ্যে আত্মবিশ্বাস বাড়ে। সেদিকে দৃষ্টি রেখে কাজ করবেন।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email