Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

তারাকান্দায় আওয়ামীলীগের সম্মেলন : বাবুল মিয়া সরকারকে নিয়ে ব্যাপক আলোচনা

আপডেটঃ 5:29 pm | October 06, 2019

শাকিল আহাম্মেদ লিখন, তারাকান্দা প্রতিনিধি : 

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় আওয়ামীলীগের সমাবেশকে ঘিরে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সাধারণ নেতাকর্মী এবং দলীয় সমর্থকদের মধ্যে প্রাণের সঞ্চার ফিরেছে।

জানা যায়, তারাকান্দা উপজেলায় দীর্ঘ দিন থেকে উপজেলা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি গঠিত না হওয়ায় নেতাকর্মীরা বিক্ষুদ্ধ ছিল। আগামী ১৮ অক্টোবর আওয়ামীলীগের সমাবেশকে ঘিরে একটি কমিটি আসতে পারে বলে জানান একাধিক নেতাকর্মী। আর এই সমাবেশকে ঘিরে ইতিমধ্যে বিভিন্ন ইউনিয়নে কর্মী সমাবেশ অনুষ্টিত হয়েছে। এরই লক্ষ্যে সাবেক ছাত্রনেতা ফুলপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ বাবুল মিয়া সরকার তারাকান্দা উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে বিভিন্ন ইউনিয়ন ও সদরের দলীয় ও সরকারী কর্মসূচীতে প্রতিনিয়ত অংশ গ্রহণ করেছেন। এছাড়াও নিজের অবস্থান থেকে জানান দিতে স্ব-স্ব পক্ষে শতাধিক নেতাকর্মীসহ ওইসব সভা-সমাবেশ গুলোতে উপস্থিত রয়েছেন। সরকারী ও উন্নয়নমূলক বিভিন্ন প্রকল্পে ভিত্তি প্রস্তর ও উদ্বোধনী অনুষ্ঠানমালায় বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করে প্রতিনিয়ত নিজের উপস্থিতি নিশ্চিত করেছেন। বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রবীণ এই রাজনীতিবিদ বাবুল মিয়া সরকার উনার মেধা ও চিন্তা চেতনা দিয়ে নির্বাচনকে ত্বরান্তিত করে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে জননেত্রী শেখ হাসিনাকে এই আসনটি জয়যুক্ত করার জন্য ব্যাপক অবদান রেখেছেন।

তারাকান্দা উপজেলা ইতিমধ্যে আওয়ামীলীগকে নেতৃত্ব দিয়ে নেতাকর্মীদের সাথে সমন্বয় করার কারণে বর্তমানে রাজনৈতিক স্বচ্ছতা ফিরে এসেছে। এর ফলে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপির বিরুদ্ধে প্রকাশ্যে কোন গ্রুপিং রাজনীতির সৃষ্টি হয়নি জানান একাধিক নেতাকর্মী। তাই নেতাকর্মীদের দাবি আগামী ১৮ অক্টোবরের সমাবেশকে ঘিরে বাবুল মিয়া সরকারের নেতৃত্বে কমিটি দেওয়ার ইচ্ছা পূষণ করেন। ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে একাধিক নেতাকর্মীরা বাবুল মিয়া সরকারকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চাই স্ট্যাটাস দেওয়ায় তৃণমূল পর্যায়ে চলছে ব্যাপক আলোচনা। তিনি সভাপতি হলে তৃণমূলে আওয়ামীলীগের রাজনীতি হবে ব্যাপক শক্তিশালী।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email