Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

গৌরীপুরে জনতা ব্যাংকের বিদায় ও বরণ অনুষ্ঠান

আপডেটঃ 2:01 am | October 11, 2019

গৌরীপুর প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর জনতা ব্যাংক এসি শাখার বিদায়ী ব্যবস্থাপকের বিদায় ও নবাগত ব্যবস্থাপকের বরণ উপলক্ষে ‘বিদায় ও বরণ অনুষ্ঠান’ বৃহস্পতিবার (১০অক্টোবর) ব্যাংক মিলনায়নে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক, ময়মনসিংহ এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক লায়েস আহাম্মদ সাদরুল আলম।
গৌরীপুর শাখার সহকারী ব্যবস্থাপক মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেরা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ময়মনসিংহ এরিয়া অফিসের সহকারী মহাব্যবস্থাপক মো. আমিনুল ইসলাম, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু। বক্তব্য রাখেন বিদায়ী ব্যবস্থাপক মোশাররফ হোসন, নবাগত ব্যবস্থাপক ফয়েজ আহাম্মদ খান রাসেল, ইউপি চেয়ারম্যান আ. মান্নান, রাইছমিল মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন জুয়েল, গৌরীপুর শাখার কর্মকর্তা রফিকুল ইসলাম সোহাগ ও রুকন উদ্দিন, পৌর কাউন্সিলার আ. কাদির, ব্যবসায়ী নুর মোহাম্মদ ফকির, ফজলুল হক, ফারুক আহাম্মদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে বিদায়ী ব্যবস্থাপককে ক্রেস্ট ও ফুল দিয়ে বিদায় ও নবাগত ব্যবস্থাপককে ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে বিদায়ী ব্যবস্থাপককে উপঢৌকন দেয়া হয়।

Print Friendly, PDF & Email