Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের নির্বাচন উপলক্ষে ময়মনসিংহে ডিপ্লোমা চিকিৎসকদের সমাবেশ

আপডেটঃ 8:31 pm | October 25, 2019

প্রধান প্রতিবেদক, গৌরীপুর অঞ্চল ঃ
বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের নির্বাচন উপলক্ষে শুক্রবার (২৫অক্টোবর/১৯) ময়মনসিংহে ডিপ্লোমা চিকিৎসক সমাবেশ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু ডিপ্লোমা চিকিৎসক পরিষদ সমর্থিত ডাঃ ইউনুস, ডাঃ সেলিম ও ডাঃ আশরাফ পরিষদের প্রার্থী ও ভোটারদের নিয়ে রেনাটা লিমিটেডের ময়মনসিংহ মাসকান্দাস্থ কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী ডাঃ ফজলুল কাদের খান। তিনি বলেন, চিকিৎসকদের উন্নয়নের স্বার্থে এই সংগঠনের স্বার্থে ডিপ্লোমা চিকিৎসকদের ভবিষ্যৎ রূপরেখা ও এগিয়ে নেয়ার জন্য এই পরিষদকে নির্বাচিত করুন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ময়মনসিংহ অঞ্চলের সমন্বয়কারী ডাঃ মোঃ তারিকুল ইসলাম আমিনুল। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত মহাসচিব প্রার্থী ডাঃ একেএম মাহফুজুল হক। তিনি বলেন, আপনারা এই প্যানেল নির্বাচিত হলে- এবং আমি নির্বাচিত হলে কি করবো; সেই প্রতিশ্রুতি শুধু নয় আমরা বাস্তবায়ন দেখাবো। নির্বাচনে যেই বিজয়ী হউক তাকেই ডিপ্লোমা চিকিৎসকদেও উন্নয়নের জন্য আমরা সর্বাত্মক সহযোগিতা করবো।
বক্তব্য রাখেন সভাপতি প্রার্থী ডাঃ ইউনুস আক্তার চৌধুরী, সহসভাপতি প্রার্থী ডাঃ আবুল কালাম আজাদ, মহাসচিব প্রার্থী ডাঃ মোঃ আশরাফুজ্জামান, অতিরিক্ত মহাসচিব প্রার্থী ডাঃ নুুরুল আমিন খান সোহেল, সাংগঠনিক সম্পাদক প্রার্থী ডাঃ মোঃ মনোয়ারুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক প্রার্থী ডাঃ জাকের হোসাইন, সহসাংগঠনিক সম্পাদক প্রার্থী ডাঃ মনিরুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক প্রার্থী ডাঃ আসাদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রার্থী ডাঃ একতার উদ্দিন, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক প্রার্থী ডাঃ সোহেল খন্দকার ফাহিম, কার্যনির্বাহী সদস্য প্রার্থী ডাঃ মোঃ মতিউর রহমান, বিডিএমএ’র সাবেক সহসভাপতি ডাঃ মোঃ আসাদুজ্জামান প্রমুখ।

Print Friendly, PDF & Email