Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

অধ্যক্ষকে পুকুরে ফেলে দেওয়া সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

আপডেটঃ 11:05 am | November 03, 2019

বাহাদুর ডেস্ক :

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দীন আহম্মেদকে পুকুরে ফেলে দেওয়ার ঘটনায় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন সৌরভকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

শনিবার রাতে রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রলীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার দুপুর দেড়টার দিকে মসজিদ থেকে নামাজ পড়ে নিজ কার্যালয়ে যাওয়ার সময় কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী অধ্যক্ষকে ধরে চেংদোলা করে তুলে নিয়ে ১২ থেকে ১৫ ফুট গভীর পুকুরের পানিতে ফেলে দেয়।

অধ্যক্ষ ফরিদ সাংবাদিকদের বলেন, বিভিন্ন সময় ছাত্রলীগের ছেলেরা অন্যায় দাবি নিয়ে আসতো আমার কাছে। তাদের ওইসব দাবি না মানায় তারা আমার ওপর ক্ষুব্ধ ছিল। বেশিরভাগ সময় তাদের দাবি মানার মতো থাকে না।

তিনি আরো বলেন, দুপুরে নামাজ পড়ে অফিসে যাওয়ার সময় কামাল হোসেন সৌরভ আমার পথ আটকে দাঁড়িয়ে বলে, স্যার কথা আছে। একটু পুকুরের দিকে আসেন। আমি যেতে না চাইলে তারা আমাকে তুলে নিয়ে গিয়ে পুকুরে ফেলে দেয়। এরপর তারা পালিয়ে যায়। তাদের মধ্যে দুজনের মুখ বাধা ছিল।

ওই ঘটনায় অধ্যক্ষ ফরিদ বাদী হয়ে সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫০ জনের বিরুদ্ধে মহানগরীর চন্দ্রিমা থানায় মামলা দায়ের করেন।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email