Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

শেরপুরে নিখোঁজের ৫ দিন পর স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার

আপডেটঃ 7:34 pm | November 06, 2019

বাহাদুর ডেস্ক :

মাঠে খেলতে গিয়ে নিখোঁজের পাঁচদিন পর শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় আকিব ইসলাম খান ওরফে অমি (১২) নামে এক স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার পূর্ব কালিনগর গ্রামের একটি ধানক্ষেত থেকে অর্ধগলিত ও বস্তাবন্দি অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত আকিব ইসলাম নালিতাবাড়ী পৌরসভার কালিনগর বাইপাস এলাকার আব্দুর রউফ খানের ছেলে ও শাহিন স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

নিহতের পারিবারিক সূত্রের বরাত দিয়ে নালিতাবাড়ী থানার ওসি রছির আহমেদ বাদল জানান, শনিবার বিকালে বাড়ির পাশের নাজমুল স্মৃতি সরকারি কলেজ মাঠে বন্ধুদের সঙ্গে খেলতে যায় আকিব। একপর্যায়ে বিকাল ৪টার দিকে বাসায় যাওয়ার কথা বলে খেলার মাঠ থেকে চলে আসে সে। এরপর থেকেই স্কুলছাত্র আকিব নিখোঁজ হয়।

এদিকে নিখোঁজের পরপরই আকিবের সন্ধান চেয়ে নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। পাশাপাশি থানায় করা হয় নিখোঁজের সাধারণ ডায়েরি। এমনকি ফেসবুকসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে আকিবের সন্ধান অব্যাহত থাকলেও গত চারদিনে তার সন্ধান পায়নি পুলিশ।

অবশেষে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির পাশের পূর্ব কালিনগর গ্রামের একটি ধানক্ষেত থেকে অর্ধগলিত ও বস্তবন্দি অবস্থায় স্কুলছাত্র আকিবের লাশটি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য নিহত স্কুলছাত্রের লাশ শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় দায়ের করা মামলার এজাহার নামীয় চার আসামির মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

টি.কে ওয়েভ-ইন

Print Friendly, PDF & Email