Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

সাপ্তাহিক রাজগৌরীপুর সম্পাদক ইকবাল হোসেন জুয়েলের জন্মদিন উদযাপন

আপডেটঃ 11:31 pm | March 06, 2018

ইমতিয়াজ আহমেদ:
আজ ৬ই মার্চ মঙ্গলবার। সাপ্তাহিক রাজগৌরীপুর সংবাদপত্রের সম্পাদক ইকবাল হোসেন জুয়েলের জন্মদিন। জন্মদিন উপলক্ষে মঙ্গলবার রাতে অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বাহাদুর ডটকমের উদ্যোগে কেককাটা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ ও ডেইলি বাহাদুরডট কমের সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মিন্টু ও প্রকাশক মো. রইছ উদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠানে অংশ নেন যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি উপাধ্যক্ষ মো. এমদাদুল হক, সাধারণ সম্পাদক কবি সেলিম আল রাজ, পৌর স্বজন সমাবেশের সভাপতি শ্যামল ঘোষ, বাহাদুরডটকমের বার্তা সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সহ সম্পাদক ইমতিয়াজ আহমেদ আরিফ, আনোয়ার হোসেন শরীফ, রাতের সংসদের সভাপতি মো. সামছুল হক, বিশিষ্ট ব্যবসায়ী মো. সিরাজুল ইসলাম। প্রতিনিধি দলকে স্বাগত জানান সাপ্তাহিক রাজগৌরীপুরের উপদেষ্টা সম্পাদক ছড়াকার আজম জহিরুল ইসলাম ও গ্রাফিক্স ডিজাইনার গোলাম মোস্তফা।

শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে শফিকুল ইসলাম মিন্টু বলেন, “কাজের মাধ্যমে মানুষ বেঁচে থাকে। জুয়েল এ ক্ষেত্রে এগিয়ে আছে। পত্রিকার মাধ্যমে তৃণমুল ও বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি একজন রাজনৈতিক ব্যক্তি হিসাবে নেতাকর্মীদের প্রাণের মানুষ পরিচিত। তাঁর এ জন্মদিন শুভ হউক”।

ছড়াকার আজম জহিরুল ইসলাম বলেন, “মফস্বলে একটি পত্রিকা চালানো অত্যন্ত কষ্টকর। সম্পাদক ইকবাল হোসেন জুয়েলের আপ্রাণ চেষ্টায় সপ্তাহের প্রতি বুধবার নিয়মিতভাবে রাজগৌরীপুর পাঠকের হাতে পৌঁছে যাচ্ছে। তাঁর এ জন্মদিন রাজগৌরীপুর পরিবারের সকলের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি”।

প্রকাশক মো. রইছ উদ্দিন বলেন, “জন্ম জন্মান্তর মৃত্যু তার সহজ সঙ্গী। এরপরেও আমরা চলছি, যাচ্ছি অগ্রপথে। এই পথে এমন কিছু কর্ম থাকবে, যা জন্ম জন্মান্তর একজন মানুষকে বাঁচিয়ে রাখে। জুয়েল ভাইও ঠিক তেমনি গৌরীপুরের উন্নয়ন ও মানুষের সেবার মাধ্যমে সবার প্রিয় হয়ে থাকবেন। তাঁর এ জন্মদিনে সকলের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি”।

Print Friendly, PDF & Email