Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

দুই গুণী পেলেন ‘সুরেশ কৈরী’ পদক

আপডেটঃ 7:07 pm | May 13, 2018

বাহাদুর ডেস্ক:
মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দুই গুণী সাংবাদিককে প্রয়াত সুরেশ কৈরী পদক দিয়েছে গৌরীপুর প্রেসক্লাব। পদকপ্রাপ্তরা হলেন যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন ও আমাদের সময়ের প্রতিনিধি মশিউর রহমান কাওসার। রোববার বিকালে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সুরেশ কৈরীর ১৮তম স্মরণসভায় তাদের হাতে পদক তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

প্রেসক্লাবের সভাপতি ম.নূরুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাতুল ইসলাম সাজ্জাতের সঞ্চালনায় স্মরণসভায় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য এইচএম খায়রুল বাসার, গৌরীপুর পাবলিক কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার ও জসিম উদ্দিন আহমেদ, প্রবীণ সাংবাদিক সুপ্রিয় ধর বাচ্চু, সাপ্তাহিক রাজগৌরীপুর সংবাদপত্রের সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, ছড়াকার আজম জহিরুল, স্বজনের নিজস্ব প্রতিবেদক আলী হায়দার রবিন, খবরের প্রতিনিধি শামীম খান, সাংবাদিক কামাল উদ্দিন, রাকিবুল ইসলাম রাকিব, মোঃ শাহজাহান, তারিফুল ইসলাম রোমন প্রমুখ।

উল্লেখ্য, প্রয়াত সাংবাদিক সুরেশ কৈরী জাতীয় দৈনিক সংবাদ এর উপজেলা প্রতিনিধি ও গৌরীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ২০০০ সালে ১৩ মে পরলোক গমন করেন। ২০১১ সালে যুগান্তর স্বজন সমাবেশ বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতি হিসেবে সুরেশ কৈরী সম্মাননা পদক চালু করে। এরপর ২০১৮ সালে সুরেশ কৈরীর ১৮তম মৃত্যুবার্ষিকীতে গৌরীপুর প্রেসক্লাব সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সুরেশ কৈরী পদক চালু করে

Print Friendly, PDF & Email