Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

সরকার বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ:খন্দকার মোশাররফ

আপডেটঃ 5:06 pm | May 19, 2018

বাহাদুর ডেস্ক:

রমজানে নিত্যপণ্যের দামের ঊর্ধ্বগতির কথা উল্লেখ করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকার বাজার নিয়ন্ত্রণে পুরোপুরি ব্যর্থ হয়েছে।

শনিবার (১৯ মে) বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য জাতীয় প্রেসক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরামের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় একথা বলেন।

সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ বলেন, ‘রোজার আগের প্রত্যেকটি নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য কত ছিল? আর আজকে দ্বিতীয় দিনে কত হয়েছে? অনেক পত্র-পত্রিকায় প্রকাশিত হয়েছে। সরকার বাজার নিয়ন্ত্রণ করতে পারে নাই। পুরোপুরি ব্যর্থ হয়েছে তারা।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ব্যবসায়ীদেরকে অবৈধ সুযোগ সুবিধা দেওয়া এই পরিমাণ করেছে যে, কোনো কিছুর ওপর এই সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই, তাদের কোনো চেইন অব কমান্ড নেই। এই সরকারের কোনো দায়িত্ববোধও নেই।’

সংগঠনের উপদেষ্টা মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় আলোচনা সভায় বিএনপি নেতা আমানউল্লাহ আমান, নাজিমউদ্দিন আলম, ইসমাইল হোসেন বেঙ্গল, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহও বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email