Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

মুসলমানদের ধ্বংস করতে পশ্চিমারা ষড়যন্ত্র করছে: এরশাদ

আপডেটঃ 11:20 pm | May 19, 2018

বাহাদুর ডেস্ক:

মুসলমানদের ধ্বংস করার জন্য পশ্চিমা বিশ্ব ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার (১৯ মে) ইমানুয়েলস সেন্টারে মহানগর উত্তর জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, সিরিয়া, ইরাক, লিবিয়ায় মানুষ মরছে, সবাই কিন্তু মুসলমান। আমরা মুসলমানদের জন্য দোয়া করবো। যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত এবং যারা বেঁচে আছে তারা যেন ভালো থাকতে পারে।

এরশাদ বলেন, যে দেশে যাকাত নিতে গিয়ে পদদলিত হয়ে ১০ জন মারা যায়, সে দেশে ইফতার আয়োজনে আড়ম্বর কাম্য নয়। আমি ঐশ্বয্য দেখিনি, আমি দারিদ্র্য দেখেছি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ইফতারে আড়ম্বর করবে না। প্রয়োজনে সেই টাকা গরীবদের মধ্যে বিতরণ করা যেতে পারে।

কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, রাজনীতিতে এখন থমথমে অবস্থা বিরাজ করছে। মনে হয় আগামীতে ঝড় হবে। এই ঝড়ের জন্য প্রস্তুতি নিতে হবে।

প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, মীর আব্দুস সবুর আসুদ, জাতীয় পার্টির উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email