Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

আমার দুঃসময়ে সাংবাদিকরাই পাশে ছিলেন-নির্যাতিত নিপীড়িত মানুষের ভরসাই হলো সাংবাদিক …. নাজনীন আলম

আপডেটঃ 2:12 pm | June 04, 2018

প্রধান প্রতিবেদক :
আমার স্বামী ও আর আমার কতো নির্যাতনের বর্ণনা দিবো। সারাদিনেও নির্যাতনের বর্ণনা শেষ হবে না। মামলা-হামলা কম হয়নি। আমার দুঃসময়ে সাংবাদিকরাই পাশে ছিলেন। নির্যাতিত নিপীড়িত মানুষের ভরসাই হলো সাংবাদিক। আমাকে নিঃস্বার্থভাবে সাংবাদিকরা সহযোগিতা করেছেন সে জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
ময়মনসিংহের গৌরীপুর প্রেসকাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ইফতার অনুষ্ঠানে এসব কথা বলেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগ নেত্রী নাজনীন আলম। তিনি আরো বলেন, গৌরীপুর সাধারণ মানুষের ভালোবাসা ছিলো বলেই ঠিকতে পেরেছি। এবার নৌকা মনোনয়ন পেলে বিজয় নিশ্চিত। আমরা গৌরীপুরের মানুষের উন্নয়নে কাজ করছি।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্বের প্রথম সাহসী নারী নেত্রী। যিনি উন্নয়নের রোলমডেল। মানবতার মা হিসাবে আখ্যায়িত হয়েছেন। তিনি বলেছেন জনপ্রিয়তা দেখেই মনোনয়ন দেখা হবে। আমি শতভাগ আশাবাদী জনপ্রিয়তার দিক দিয়ে আমি মনোয়ন পাবো। আপনারা আমাকে পূর্বের মতো প্রত্যেকটি সময় সহযোগিতা করবেন সেই প্রত্যাশা রাখছি।
গত শনিবার (২ মে/১৮) গৌরীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ইফতার অনুষ্ঠানে অংশ নেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ফেরদৌস আলম, গৌরীপুর উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক নজরুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাতেম আলী খান পাঠান, ময়মনসিংহ জেলা মহানগর কৃষকলীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার ফিজার তালুকদার, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিনিয়র সহসভাপতি আবু সাঈদ মোঃ ফারুকুজ্জামান, গৌরীপুর পৌর তাঁতীলীগের আহ্বায়ক শহীদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম, উপজেলা তাতীলীগের যুগ্ম আহ্বায়ক নূর মোঃ উজ্জল, যুগ্ম আহ্বায়ক মোঃ আবুল কাশেম, ডৌহাখলা ইউনিয়ন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আরিফ সরকার, বোকাইনগর ইউনিয়ন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ রমজান আলী, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের যুগ্ম আহ্বায়ক রাহুল রাব্বী খান পাঠান, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের অর্থ বিষয়ক সম্পাদক আজিজুল হক তালুকদার, ছাত্রলীগ নেতা আশরুাফুল, তাতীলীগ নেতা মঞ্জু মিয়া প্রমুখ।
গৌরীপুর প্রেসকাবের সভাপতি ম. নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি তাদের স্বাগত জানান।

Print Friendly, PDF & Email