Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

মেসির হাতেই উঠবে বিশ্বকাপ; স্থির বিশ্বাস ম্যারাডোনার

আপডেটঃ 6:20 pm | June 30, 2018

বাহাদুর ডেস্ক:

ধুঁকতে ধুঁকতে অনেকটা অন্য দলের ওপর নির্ভর করেই গ্রুপ পর্ব থেকে নক-আউট পর্বে উঠেছে আর্জন্টিনা। আজ শেষ ষোলোর ম্যাচে শক্তিশালী ফ্রান্সের মুখোমুখি লিওনেল মেসির দল। তবে এই দল নিয়েও রাশিয়া বিশ্বকাপ নিজের করে নিতে পারবেন বলে স্থির বিশ্বাসে বিশ্বাসী ফুটবল ঈশ্বর দিয়াগো ম্যারাডোনা।

চলতি আসরে নিজেদের  শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ২-১ গোলের জয়ে গ্রুপ রানার্সআপ হয়ে নক আউট পর্বে পা রাখে হোর্হে সাম্পাওলির দল। প্রথম দুই ম্যাচে গোল শূন্য মেসি নাইজেরিয়ার বিপক্ষে ‘ডু অর ডাই’ ম্যাচে দারুণ এক গোল করে নিজেকে ফিরে পাওয়ার ইঙ্গিত দিয়েছেন। তার পায়ে দেখা গেছে বার্সেলোনার সেই জাদু। তাই মেসিকে নিয়ে আবারও আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন আর্জেন্টাইন কিংবদন্তি।

মার্কা ডট কমকে দেওয়া এক সাক্ষাৎকারে ম্যারাডোনা বলেন, ‘হ্যাঁ, মেসির হাতে অবশ্যই বিশ্বকাপ উঠতে পারে। এটা তো কেবল শুরু হয়েছে, টুর্নামেন্টের এখনও অনেক বাকি। হাল ছেড়ে দেওয়ার কিছু নেই। এখনই আসল সময়, যে মুহূর্তে আমরা খেলতে শুরু করেছি। এখন আর পিছিয়ে যাওয়ার সুযোগ নেই।’

নক-আউটের প্রথম লড়াই নিয়ে ৮৬র বিশ্বকাপজয়ী ম্যারাডোনা আরও বলেছেন, ‘ফ্রান্সকে আমি অনেক সমীহ করি এবং রাশিয়ার বিপক্ষে স্পেনের লড়াইও সহজ হবে না। আমার ইচ্ছে আর্জেন্টিনা-স্পেন ফাইনাল। আর এটা হতেই পারে যদি দুই দল নিজেদের রাস্তায় ঠিকমতো চলে। আশা করি আর্জেন্টিনা ফাইনালে পৌঁছাবে, কিন্তু এখনও অনেক পথ যেতে হবে; নিজেদের সামর্থ্যের প্রমাণ দিতে হবে।’

Print Friendly, PDF & Email