Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

চবিতে মাদক সেবনকালে ৫ ছাত্র আটক

আপডেটঃ 5:44 pm | July 12, 2018

বাহাদুর ডেস্ক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ১৫১ নং কক্ষ হতে গাঁজা সেবনকালে পাঁচজনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির তল্লাশি অভিযানে মাদক সেবনরত অবস্হায় তাদেরকে আটক করা হয়।
এ সময় তাদের কাছে থাকা মাদক জব্দ করা হয়। পরে আটককৃতদের ও জব্দকৃত মাদক থানায় নিয়ে যায় পুলিশ।

আটককৃতরা হলেন, অর্থনীতি বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের রবিউল ইসলাম আপেল, শিক্ষা ও গবেষণা ইনিস্টিটিউটের ১৪-১৫ শিক্ষাবর্ষের সুমন ত্রিপুরা, ফার্সি ভাষা ও সাহিত্য বিভাগের মইনুদ্দীন আমানউল্লাহ, বাংলা বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের আব্দুল্লাহ আল তামজীদ ও বাংলা বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের এনামুল হাসান খান। এদের মধ্যে মইনুদ্দীন ও সুমন ত্রিপুরা আবাসিক ছাত্র।

প্রতিদিনের সংবাদ অনলাইনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, গাঁজা সেবনকালে সোহরাওয়ার্দী হল থেকে ৫ শিক্ষার্থীকে আটক করা হয়েছে । তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা নেয়া হবে ।

পুলিশে সোপর্দের বিষয়টি নিশ্চিত করে হাটহাজারি মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, গাঁজা সেবনকালে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ৫ জনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

Print Friendly, PDF & Email