Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

আপডেটঃ 5:04 pm | July 14, 2018

বাহাদুর ডেস্ক:

বিশ্বকাপে তেমন ভালো কোনো পারফর্ম করতে লিওনেল মেসি। পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেন। তিনটি বিশ্বকাপে খেললেও এখনো ট্রফির ছোঁয়া পাননি তিনি।

নিজের এমন হতাশাগ্রস্ত সময়ে ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোকে পাশে পেলেন মেসি। কাল জিয়ান্নি ইনফান্তিকোকে মেসি বিষয়ে প্রশ্ন করতেই তিনি বলেন, ‘মেসি কিংবদন্তি খেলোয়াড় এবং সব সময়ই সে থাকবে। সে অসাধারণ সব গোল করে থাকে। মাঝে মাঝে এটা দেখা যায় না তার মধ্যে। উদাহরণস্বরূপ বলা যায়, যদি আর্জেন্টিনা ফ্রান্সের সঙ্গে জিতত তাহলে হয়তো বিশ্বকাপের পরবর্তী পর্যায়ে সে তার স্কিল দেখানোর সুযোগ পেত।’

তবে মেসির খেলা চালিয়ে যাওয়ার পক্ষে মত দিয়েছেন ফিফা সভাপতি। এমনকি মেসি আরো ১০ বছর খেলা চালিয়ে যাবে- এমনটাই স্বপ্ন দেখেন ফিফা প্রেসিডেন্ট। তিনি বলেন, ‘এটা নিয়ে আলোচনা হতে পারে, কারণ আমরা চাই সে আরো ১০ বছর খেলা চালিয়ে যাবে এবং স্বপ্ন দেখিয়ে যাবে এটা সে করে যাবে।’

তবে বিশ্বকাপে আর্জেন্টিনার পারফরম্যান্সে হতাশ ইনফান্তিনো। তিনি বলেন, ‘আর্জেন্টিনা জাতীয় দলের কাছে দেশের মানুষের অনেক প্রত্যাশা ছিল। শুধু তাই নয়, পুরো বিশ্বই দলটির দিকে তাকিয়েছিল।

Print Friendly, PDF & Email