Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

অর্জুনের গলা জড়িয়ে জাহ্নবীর কান্না

আপডেটঃ 4:57 pm | July 20, 2018

বাহাদুর ডেস্ক:

জাহ্নবী কাপুরের যেন অগ্নিপরীক্ষা! আজ শুক্রবার মুক্তি পেয়েছে জাহ্নবীর অভিষেক ছবি ‘ধড়ক’। একেই তাঁর প্রথম ছবি, তার ওপর জাহ্নবী বরেণ্য অভিনেত্রী প্রয়াত শ্রীদেবীর কন্যা। তাই তাঁকে ঘিরে সবার প্রত্যাশা তুঙ্গে। ‘ধড়ক’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে জাহ্নবীর বোন খুশির চোখে জল দেখা গিয়েছিল। এবার ‘ধড়ক’ ছবির বিশেষ প্রদর্শনীতে ভেঙে পড়েন জাহ্নবী। আর তাঁকে সামলালেন ভাই অর্জুন কাপুর।

কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর পর বনি কাপুরের পরিবারের চিত্রটা বদলে যায়। বনি আর মোনা কাপুরের ছেলে অর্জুনের সঙ্গে তাঁর ‘সৎমা’ শ্রীদেবী এবং সৎ দুই বোন জাহ্নবী ও খুশির সম্পর্ক মোটেও ভালো ছিল না। কিন্তু শ্রীর অকালপ্রয়াণের পর অর্জুন সব তিক্ততা ভুলে গিয়ে সৎ দুই বোনকে আপন করে নেন। এরপর থেকে বনি কাপুর আর দুই বোনের পাশে পাহাড়ের মতো দাঁড়ান তিনি। জাহ্নবী আর খুশিকে বুকে করে আগলে রাখেন অর্জুন। গত বুধবার ‘ধড়ক’ ছবির বিশেষ প্রদর্শনীতে তা আবার দেখা গেল।

বুধবার সন্ধ্যায় ‘ধড়ক’ ছবির নির্মাতারা যশরাজ স্টুডিওতে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন। এখানে জাহ্নবীর পরিবারের পক্ষ থেকে বনি কাপুর, অর্জুন কাপুর, খুশি কাপুর এবং অংশুলা কাপুর উপস্থিত ছিলেন। এই প্রদর্শনীতে ঈশানের পরিবারের পক্ষ থেকে শহীদ-মীরা কাপুর আর নীলিমা আজমি এসেছিলেন। ঈশান ও জাহ্নবীর পরিবার ছাড়া রেখা, মাধুরী দীক্ষিত, সারা আলী খান, মালাইকা অরোরা, কার্তিক আরিয়ান, কুণাল খেমু ও কারিশমা কাপুর ছিলেন।

ছবি শেষ হওয়া মাত্রই জাহ্নবী ভাই অর্জুনের গলা জড়িয়ে কাঁদতে থাকেন। অর্জুন বোনকে সামলান। বনি কাপুরও এগিয়ে আসেন জাহ্নবীকে সামলাতে। যখনই জাহ্নবীর কোনো প্রয়োজন হয়, অর্জুন সবার আগে তাঁর পাশে এসে দাঁড়ান। জাহ্নবী খুবই উত্তেজিত, কারণ এবার অর্জুনের হাতে তিনি রাখী বাঁধবেন। সম্প্রতি অর্জুন সম্পর্কে জাহ্নবী বলেন, ‘আমি খুব ভাগ্যবতী যে অর্জুনের মতো ভাই পেয়েছি। এই শেষ কয়েক মাসে আমাদের পরিবারের ওপর দিয়ে অনেক ঝড় বয়ে গেছে। আর ভাই পাহাড়ের মতো আমাদের পাশে দাঁড়িয়েছেন। আমাদের সম্পর্কটা এখন অনেক মজবুত হয়েছে। আর তিনি মানুষ হিসাবে দুর্দান্ত। তিনি আমাকে ভীষণই প্রেরণা জোগান। ভাই আমাদের রোল মডেল।’

আজ শুক্রবার শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধড়ক’ ছবিটি মুক্তি পেয়েছে। সুপারহিট মারাঠি ছবি ‘সাইরাট’ অবলম্বনে ধর্মা প্রোডাকশন প্রযোজিত এই ছবিটি নির্মাণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email