Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

প্রিয়াঙ্কার বিয়ে, খেপেছেন সালমান!

আপডেটঃ 3:40 pm | July 29, 2018

বাহাদুর ডেস্ক:

প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করছেন। শোনা যাচ্ছে, মার্কিন পপ তারকা নিক জোনাসকে আগামী ১৯ নভেম্বর যুক্তরাষ্ট্রে বিয়ে করবেন এই বলিউড ও হলিউড তারকা। বিয়েটা অক্টোবরেও হতে পারে। এরই মধ্যে ১৮ জুলাই লন্ডন শহরে ৩৬তম জন্মদিনে প্রিয়াঙ্কার অনামিকায় আংটি পরিয়ে দেন নিক। মার্কিন সংবাদমাধ্যম ‘পিপল ডটকম’ জানিয়েছে, ‘প্রিয়াঙ্কা আর নিক এখন বিয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। এরই মধ্যে তাঁদের বাগদান হয়েছে।’ প্রিয়াঙ্কার এমন খুশির খবরে তাঁকে শুভেচ্ছা জানাবেন ‘বলিউডের ভাইজান’ সালমান খান, এমনটাই আশা করবেন যে-কেউ। যাঁরা এমনটা আশা করছেন, তাঁদের ধারণা একেবারই ভুল। জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়ার ওপর ভয়ানক খেপেছেন সালমান খান। তিনি এতটাই রেগে আছেন যে সবাইকে জানিয়ে দিয়েছেন, ভবিষ্যতে প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনো ছবিতে তিনি কাজ করবেন না। সালমান খান কেন এতটা খেপেছেন?

গত শুক্রবার পরিচালক আলী আব্বাস জাফর টুইটারের মাধ্যমে জানান, ‘ভারত’ ছবিতে কাজ করছেন না প্রিয়াঙ্কা চোপড়া। তিনি লিখেছেন, ‘“ভারত” ছবির সঙ্গে আর থাকছেন না প্রিয়াঙ্কা। কারণ, তাঁর জীবনে বিশেষ কিছু ঘটতে চলেছে। তাঁর জন্য অনেক ভালোবাসা রইল। প্রিয়াঙ্কার ভবিষ্যৎ সুখী জীবন কামনা করছে “ভারত” ছবির পুরো টিম।’

সালমান খান আর প্রিয়াঙ্কা চোপড়ার মধুর সেই দিনগুলো

সালমান খান আর প্রিয়াঙ্কা

চোপড়ার মধুর সেই দিনগুলো‘মুঝসে শাদি করোগি’ ছবিতে কাজ করতে গিয়ে সালমান আর প্রিয়াঙ্কার মধ্যে দারুণ বন্ধুত্ব হয়। কিন্তু পরে তাঁদের সেই বন্ধুত্বে চিড় ধরে। ২০০৭ সালে একটি ছবিতে প্রিয়াঙ্কার বদলে ক্যাটরিনা কাইফকে নায়িকা করতে চান সালমান। কিন্তু প্রিয়াঙ্কা ছবিটি ছাড়তে রাজি হননি। তখন থেকেই নাকি প্রিয়াঙ্কার ওপর চটে আছেন তিনি। এই ঘটনার প্রায় ১২ বছর পর ‘ভারত’ ছবিতে আবার সালমান খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করার সুযোগ পান প্রিয়াঙ্কা। বলিউডে ‘কামব্যাক’ করার জন্য এটা ছিল এই নায়িকার জন্য বড় সুযোগ। কিন্তু হঠাৎ জানিয়ে দেন, ‘ভারত’ ছবিতে অভিনয় করবেন না তিনি। তখন সংবাদমাধ্যমে বলা হয়, ‘ভারত’ ছবির তুলনায় বড় প্রজেক্ট এসেছে প্রিয়াঙ্কার হাতে। আর সে কারণে সালমান খানের সিনেমা থকে সরে দাঁড়িয়েছেন তিনি।

সম্প্রতি সালমান খানের বোন অর্পিতা খানের বাড়ি থেকে বেরিয়ে আসতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। অর্পিতার সঙ্গে তাঁর বন্ধুত্ব অনেক দিনের। ‘ভারত’ ছবিটি প্রযোজনা করছেন সালমানের আরেক বোন আলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রী। সেদিন অর্পিতার বাসায় প্রিয়াঙ্কা কেন গিয়েছিলেন, তা জানা যায়নি। সংবাদমাধ্যমগুলো মনে করছে, যেহেতু ছবিটিতে প্রিয়াঙ্কা কাজ করতে পারবেন না, সে কারণেই অর্পিতার সহযোগিতা চাইতে যান তিনি। তবে সালমান খানের রাগে তার কোনো প্রভাব পড়বে বলে মনে হচ্ছে না।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

শুধু সালমান খান নন, প্রিয়াঙ্কার ওপর বেশ বিরক্ত ‘ভারত’ ছবির নির্মাতারা। মিড-ডেকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে ‘অপেশাদার’ বলে মন্তব্য করেছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান রিয়েল টাইমের প্রধান নির্বাহী কর্মকর্তা নিখিল নামিত। তিনি বলেন, ‘প্রিয়াঙ্কা হঠাৎ করেই আমাদের জানান, তাঁর এনগেজমেন্টের জন্য তিনি “ভারত” ছবিতে কাজ করতে পারবেন না। শুটিং শুরু করার মাত্র দুই দিন আগে এই সিদ্ধান্ত তিনি আমাদের জানিয়েছেন। তাঁর মতো শিল্পীর কাছ থেকে এমন অপেশাদার আচরণ আমরা আশা করতে পারি না। বাধ্য হয়ে এখন আমাদের শুটিং পেছাতে হবে।’

এদিকে শুরুতে ‘ভারত’ ছবিতে ক্যাটরিনা কাইফেরও অভিনয় করার কথা ছিল। কিন্তু ছবিতে তাঁর চরিত্রটি তুলনামূলকভাবে বেশ ছোট। ক্যাটরিনার মতো একজন তারকা এমন ছোট চরিত্রে অভিনয় করুক, তা নাকি সালমান নিজেই চাননি। তবে এখন এই ছবিতে প্রিয়াঙ্কার চরিত্রটির জন্য ক্যাটরিনা কাইফ কিংবা জ্যাকুলিন ফার্নান্দেজকে নেওয়ার কথা ভাবছেন সালমান। পরিচালক আলী আব্বাস জাফর বলেন, ‘আমরা শিগগিরই এই ছবির নায়িকাকে খুঁজে নেব।’

সালমান খান

                                                               সালমান খান

শোনা যাচ্ছে, সম্প্রতি সালমান খান আর দিশা পাটানি ‘ভারত’ ছবির একটি গানের দৃশ্যের শুটিং করেছেন। এখানে তাঁদের নাচের নির্দেশনা দিয়েছেন কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট।

প্রিয়াঙ্কার হাতে জ্বলজ্বল করছে নিকের দেওয়া হীরার আংটি। শিগগিরই তাঁদের বিয়ে হচ্ছে, এ ব্যাপারে আর কোনো সন্দেহ নেই। বিয়ে নিয়ে প্রিয়াঙ্কার এখন হাজারো ব্যস্ততা। কেনাকাটা, নিমন্ত্রণ, সবকিছুই বাকি। আগেই জানা গেছে, নিউইয়র্কের টিফ্যানি ফ্ল্যাগশিপ স্টোর থেকে প্রিয়াঙ্কার জন্য দামি ‘ওয়েডিং রিং’ কিনেছেন নিক জোনাস। এরই মধ্যে বিয়ের জন্য ‘ওয়েডিং গাউন’ তৈরি করে ফেলেছেন প্রিয়াঙ্কা। অনেকেই ধারণা করছেন, যুক্তরাষ্ট্রে প্রিয়াঙ্কা আর নিক হয়তো ক্রিশ্চিয়ান রীতিতেই বিয়ে করবেন। বিয়ের পর নিকের সঙ্গে প্রিয়াঙ্কা লস অ্যাঞ্জেলেসেই থাকবেন।

Print Friendly, PDF & Email