Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

ব্রেকিং নিউজঃ

ঢাকাস্থ পলিটেকনিক ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের ৩টি আহ্বায়ক কমিটি ঘোষণা

আপডেটঃ 11:22 pm | July 29, 2018

প্রধান প্রতিবেদক :
ঢাকাস্থ পলিটেকনিক ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের ৩টি শাখায় কার্যক্রমকে বেগবান করার লক্ষে রোববার (২৯ জুলাই/১৮) ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট শাখায় মো. ওবায়েদুল্লাহ, বাংলাদেশ ইন্সটিটিউট অব গ্লাস এন্ড সিরামিক শাখায় মো. জাহিদ হাসান ও ঢাকা মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট শাখায় মোছা. তানিয়া আক্তারকে আহ্বায়ক করে ৩টি শাখায় পৃথক পৃথক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
৩মাস মেয়াদী এ আহ্বায়ক কমিটির অনুমোদন করেন ঢাকাস্থ পলিটেকনিক ময়মনসিংহ জেলা ছাত্র কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সংসদের সভাপতি জহিরুল ইসলাম জয় সরকার ও সাধারণ সম্পাদক মো. রিয়াদ তালুকদার।
ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট শাখায় মো. ওবায়েদুল্লাহকে আহ্বায়ক ও মুজাহিদুল ইসলাম রিজয়, মোফিদুল ইসলাম নিলয়, ফারাবি হোসেন হৃদয়, বিপুল হোসেন, অনিক রয়, আনিস রহমান, এসএম আহাদ নূরানী, আরআই জীবন, এসএইচ নাজিম ও ওমর ফারুককে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।
বাংলাদেশ ইন্সটিটিউট অব গ্লাস এন্ড সিরামিক শাখায় মো. জাহিদ হাসানকে আহ্বায়ক ও মুকাব্বির হোসেন, কৌশিক ভৌমিক, আব্দুল্লাহ আল মামুন, মো. ইবাদুল্লাহ, মো. গোলাপ মিয়া, মামুন মিয়া, রাকিব মিয়া, মো. শাহিন ও মো. নাজমুলকে যুগ্ম আহ্বায়ক করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
ঢাকা মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট শাখায় মোছা. তানিয়া আক্তারকে আহ্বায়ক ও কবিতা আক্তার, শিল্পী আক্তার, তিথী দেবনাথ, আঁখি আক্তার, হুমায়রা আক্তার, ময়না আক্তার, মোছা. মাসুমা, নিলা আক্তার, সুমাইয়া আক্তার ও পাপিয়াকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।
সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম জয় সরকার ও সাধারণ সম্পাদক মো. রিয়াদ তালুকদার এ কমিটির অনুমোদন দেন।

Print Friendly, PDF & Email