Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

| |

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন সহনাটী শ্রমিক দলের সভাপতি ও ইউনিয়নের সাবেক মেম্বার নিহত

আপডেটঃ 10:07 pm | September 06, 2018

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুরে সিএনজি চালিত অটোরিকশা ও রিকশার সংঘর্ষে বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর/১৮) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সহনাটী ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি ও সহনাটী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বুলবুল আহমেদ (৫৫) মৃত্যুবরণ করেন।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে বুলবুল আহমেদ গৌরীপুর উপজেলা সদর থেকে অটোরিকশা যোগে পাছার বাজার যাচ্ছিলেন। সহনাটী ইউনিয়নের কান্দাপাড়া এলাকায় আসতেই অটোরিকশার সাথে রিকশার সংঘর্ষে হলে গাড়ি থেকে ছিটকে পড়ে বুলবুল আহমেদ গুরুতর আহত হন। এসময় আরো ৪জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
বুলবুল আহমেদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে পথে মারা যান। তাঁর মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ। তিনি জানান, বুলবুল আহমেদ ছিলেন শহীদ জিয়াউর রহমানের আদর্শের সৈনিক। তিনি উপজেলা শ্রমিক দলের সহসভাপতিও ছিলেন।
সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুলবুল আহমেদের মরদেহ তার বাড়িতে নিয়ে আসা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. আশিকুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
এ দিকে বুলবুল আহমেদের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ছুটে আসেন। তাঁর মৃত্যুতে তাৎক্ষনিক শোক প্রকাশ করেন উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. শহীদুল্লাহ ও সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন। এক বিবৃতি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, বুলবুল আহমেদ ছিলেন দলের ত্যাগী ও নিবেদিত কর্মী।

Print Friendly, PDF & Email